শিরোনাম:
চলতি অর্থবছরে রিজার্ভ থেকে ছয় হাজার ৫০ মিলিয়ন ডলার বিক্রি অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো সহযোগিতা চেয়ে ন্যাটো সদস্যদের প্রতি আহ্বান ইউক্রেনের আফগানিস্তানের শিক্ষা প্রতিষ্ঠানে বোমা হামলায় নিহত ১৫ আহত ২০ নাটোর জেলায় দুই কোটি ৪৫ লাখ ৪১ হাজার টাকার প্রণোদনা পাচ্ছেন ৪৪ হাজার কৃষক ঢাবি শিক্ষকদেরর গবেষণা ভাতাসহ অন্যান্য বাতিলকৃত সুযোগ-সুবিধা পুনর্বহালের দাবি ইরানকে হারিয়ে শেষ ষোলতে যাওয়ার টিকিট পেল যুক্তরাষ্ট্র সম্মুখসারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি এবং গর্ভবতীদের টিকার চতুর্থ ডোজ দেয়ার সুপারিশ তিন মাস অপেক্ষার পর আইন মন্ত্রণালয়ের সাড়া পেল ইসি নতুন করে রেকর্ড বইয়ে নাম তুলেছে ব্রাজিল
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

ঢাকার কেরানীগঞ্জে জাল সনদ তৈরির সরঞ্জামাদিসহ গ্রেপ্তার এক

প্রতিনিধির / ২০ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
ঢাকার কেরানীগঞ্জে জাল সনদ তৈরির সরঞ্জামাদিসহ গ্রেপ্তার এক
ঢাকার কেরানীগঞ্জে জাল সনদ তৈরির সরঞ্জামাদিসহ গ্রেপ্তার এক

র‌্যাব-১০ জানান, বুধবার ভোরে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এবং বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ প্রস্তুতকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে আটটি ভুয়া সার্টিফিকেট, দুটি মনিটরসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

ঢাকার কেরানীগঞ্জে জাল সনদ ও জাল সনদ তৈরির সরঞ্জামাদিসহ মো. শাওন হোসেন (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প। বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাবের মিডিয়া সেলে থেকে বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত যুবক র‌্যাব-১০ এর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন শিক্ষাবোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্সের জাল সার্টিফিকেট তৈরি করে আসছে। সে টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদপত্র, জাল ভোটার আইডি কার্ড, জাল প্রশংসাপত্রসহ বিভিন্ন ধরনের জাল দলিল ও সনদপত্রাদি তৈরি করে ব্যবসার আড়ালে জালিয়াতি কর্মকাণ্ড চালিয়ে আসছিল।র‌্যাব-১০ সদস্য বাদী হয়ে গ্রেপ্তারকৃত যুবকের নামে কেরানীগঞ্জ মডেল থানায় নিয়মিত মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধার হওয়া মালামাল হস্তান্তর করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ