বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

রংপুরে অগ্নিকাণ্ড, পুড়ল ১২টি দোকান

প্রতিনিধির / ১৮৮ বার
আপডেট : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
রংপুরে অগ্নিকাণ্ড, পুড়ল ১২টি দোকান
রংপুরে অগ্নিকাণ্ড, পুড়ল ১২টি দোকান

রংপুর নগরীতে দুটি খাবার হোটেলসহ ১২টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে খাবার হোটেলসহ প্রায় ১২টি দোকানের মালামাল পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

শুক্রবার (১৮ নভেম্বর) রাত ১২টার দিকে মহানগরীর মডার্ন মোড়ে এই অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ২ টি হোটেল, কনফেকশনারী-মুদি দোকান, মাইক ও টেলিকমের দোকান রয়েছে। প্রত্যক্ষদর্শী তোতা মিয়া জানান, ১২ টার দিকে আজাদ হোটেলের পাশের ছোট একটি দোকানে আগুন লাগে। স্থানীয়রা নেভানোর জন্য এগিয়ে আসলে তালা ঝুলানো দেখে তালা ভাঙার চেষ্টা করতে করতেই মুহূর্তেই আগুন জ্বলে উঠে।

রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বাদশা মাসুদ আলম জানান, খবর পাওয়ার পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু পানি শেষ হবার কারণে নেভানোর কাজ সাময়িক বন্ধ হওয়ায় পরে পার্শ্ববর্তী পুকুরে পাম্প লাগিয়ে প্রায় এক ঘণ্টার অভিযানে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে গেছে তবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ