বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

পুলিশ সদস্যকে ৭ গজ দূরে ঠেলে নিলো চলন্ত ট্রাক

প্রতিনিধির / ১৫৫ বার
আপডেট : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
পুলিশ সদস্যকে ৭ গজ দূরে ঠেলে নিলো চলন্ত ট্রাক
পুলিশ সদস্যকে ৭ গজ দূরে ঠেলে নিলো চলন্ত ট্রাক

খুলনা ট্রাফিক বিভাগের এটিএসআই জি এম খালিদুর রহমান জানান, মুসাব্বির হোসেন সকাল পৌনে ১০টার দিকে মোটরসাইকেলে ফায়ারিং ট্রেনিংয়ের জন্য নগরীর পার্শবর্তী ডাকাতিয়া বিলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। নগরীর দৌলতপুরের মিনাক্ষী সিনেমা হলের সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন।তিনি আরও জানান, এ সময় চলন্ত ট্রাকটির একটি চাকা তার শরীরের ওপর উঠে যায় এবং তাকে টানতে টানতে প্রায় ৭ গজ দূরে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলনায় ট্রাকের ধাক্কায় মুসাব্বির হোসেন নামে এক পুলিশ সদস্য সদস্য নিহত হয়েছেন। সোমবার (২১ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে নগরীর দৌলতপুরের মিনাক্ষী সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত মুসাব্বির হোসেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) খালিশপুর জোনের সহকারী কমিশনারের দেহরক্ষী ছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকসহ হেলপার আলম শেখকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। আটক আলম শেখ পাবনার হেমায়েতপুর এলাকার মোসলেম শেখের ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ