বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

প্রাতিষ্ঠানিক মান নিশ্চিতকরণে ত্রৈমাসিক সমন্বয় সভা বশেমুরকৃবিতে

প্রতিনিধির / ৮৬ বার
আপডেট : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
প্রাতিষ্ঠানিক মান নিশ্চিতকরণে ত্রৈমাসিক সমন্বয় সভা বশেমুরকৃবিতে
প্রাতিষ্ঠানিক মান নিশ্চিতকরণে ত্রৈমাসিক সমন্বয় সভা বশেমুরকৃবিতে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক মান নিশ্চিতকরণ সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত ‘সেবা প্রদান বিষয়ে আওতাধীন দপ্তরসমূহের ত্রৈমাসিক সমন্বয় সভা সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়।

সমন্বয় সভায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো: আবিয়ার রহমানের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে ভাইস-চ্যান্সেলর তাঁর বক্তব্যে বলেন, সেবা প্রদান প্রতিশ্রুতির মাধ্যমে সেবা গ্রহণকারীর সেবা প্রাপ্তিকে সহজ করে থাকে। সেবা গ্রহীতা সেবা প্রাপ্তিতে সন্তোষ প্রকাশ করা ও সকল ধরনের প্রতিবন্ধকতা মোকাবেলায় প্রয়োজীয় ব্যবস্থা গ্রহণ করা সেবা প্রদানকারীর দায়িত্ব। তিনি আরো বলেন, এপিএ বাস্তবায়নে বিগত বছরের ন্যায় আগামীতেও বিশ্ববিদ্যালয় শীর্ষস্থান ধরে রাখতে পারে সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

সমন্বয় সভায় সকল অনুষদীয় ডীন ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। সমন্বয় সভাটি সঞ্চালনা করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. আসিফ রেজা অনীক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ