শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

বিচ্ছেদের গুঞ্জনে কান দেয়ার সময় নেই মিথিলার

প্রতিনিধির / ২২ বার
আপডেট : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
বিচ্ছেদের গুঞ্জনে কান দেয়ার সময় নেই মিথিলার
বিচ্ছেদের গুঞ্জনে কান দেয়ার সময় নেই মিথিলার

ভেম্বরের শুরুর দিকে হঠাৎ গুঞ্জন উঠে, সৃজিতের সঙ্গে সংসার ভাঙছে মিথিলার। এর পেছনে ছিল তাদের সোশ্যাল পোস্ট। দু’জনই একই দিনে পোস্ট করেছিলেন সোশ্যালে।

মিথিলা লিখেছিলেন, ‘কিভাবে তুমি জানো যে প্রেম সত্যি? কিভাবে জানো এই প্রেম ন্যায্য? উত্তর পেতে কতদূর যেতে পারবে তুমি, জানার আগে যে সেটা সেখানে নেই’। আর একই দিনে নির্মাতা সৃজিত বোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গাইনের লাইন কোট করেছিলেন। যেখানে গানের লাইন বলছে, ‘সেখানে রাগের প্রয়োজন নেই, সেখানে দোষারোপের প্রয়োজন নেই। সেখানে কিছু প্রমাণ করার নেই। একই আছে সব। শুধু একটি গাছ একাকি দাঁড়িয়ে আছে সৈকতে।সমুদ্রের ধার ঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে।’

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার পরিচালক সৃজিতের পোস্ট নিয়ে ক’দিন আগেই নানা চর্চা হলো সোশ্যালে। সেই সময় রটে গিয়েছিল, তারা নাকি আলাদা হচ্ছেন। তবে অভিনেত্রী সেই গুঞ্জন এবার উড়িয়ে দিলেন। জানালেন, স্বামী ছাড়া বাড়ি ফাঁকা ফাঁকা লাগে তার কাছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মিথিলা জানিয়েছেন, তিনি কলকাতা যাওয়ার পরে সৃজিতকে ছাড়া ফাঁকা ফাঁকা লাগে বাড়ি। আর বিচ্ছেদের গুঞ্জনে কান দেয়ার সময় নেই বলেও জানান অভিনেত্রী।এই বছর দুই তারকারই বাইরে বাইরে কেটেছে। সৃজিত দীর্ঘ সময় মুম্বাই ছিলেন। আর বাংলাদেশ-আফ্রিকায় যাওয়া-আসার মাঝে ছিলেন মিথিলা। অভিনেত্রীর ভাষ্যমতে, কয়েকজন বন্ধুর ফোন ও মেসেজে জানতে পারেন বিষয়টি।এই বিষয়ে মিথিলা বলেন, আমার মনে হয়েছিল ফটোশুটের ওই ছবির সঙ্গে ওই গানটি ভালো যাবে। আর সৃজিত বব ডিলানের যে গানটি দিয়েছে তা আমাদের দু’জনেরই তো প্রিয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ