সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন

বগুড়া নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপির ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

প্রতিনিধির / ১৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
বগুড়া নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপির ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২
বগুড়া নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপির ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

বুধবার রাতে ধুনট-শেরপুর পাকা সড়কের পাশে উপজেলার উল্লাপাড়া এলাকায় একটি চাতালে বসে কতিপয় লোকজন নাশকতার উদ্দেশ্যে একত্রিত হয় এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে থানার উপপরিদর্শক রুহুল আমিন খান ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে নাশকতা সৃষ্টিকারীরা পালিয়ে যান। থানা পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলার অলোয়া গ্রামের সোলায়মান হোসেনের ছেলে বিএনপি নেতা রেজাউল করিম ও নলডাঙ্গা গ্রামের সোলায়মান প্রামাণিকের ছেলে যুবদল নেতা উজ্জ্বল হোসেনকে আটক করে।

বগুড়ার ধুনট উপজেলায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপি ও সহযোগী সংগঠনের ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি ককটেল, কাঠের লাঠি, ইটের ভাঙা টুকরো ও বিস্ফোরিত ককটেলের উপাদান জব্দ করেছে।

নাশকতাকালে ঘটনাস্থল থেকে উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম (৪৪) এবং এলাঙ্গী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল হোসেনকে (৩৮) আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরের দিকে ধুনট থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন খান বাদী হয়ে এ মামলা করেন।

ওই মামলায় ধুনট উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ তৌহিদুল আলম মামুনসহ ৪৬ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। পরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ধুনট থানা থেকে রেজাউল ও উজ্জ্বলকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, নাশকতা সৃষ্টিকালে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ