শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

গাটছড়া বাধতে চলেছেন টম হল্যান্ড-জেন্ডায়া জুটি

প্রতিনিধির / ২৬ বার
আপডেট : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
গাটছড়া বাধতে চলেছেন টম হল্যান্ড-জেন্ডায়া জুটি
গাটছড়া বাধতে চলেছেন টম হল্যান্ড-জেন্ডায়া জুটি

সম্প্রতি ইউএস উইকলিকে একটি বিশেষ সূত্র বলেছে যে, টম হল্যান্ড এবং জেন্ডায়া তাদের সম্পর্কের বিষয়ে যথেস্ট সিরিয়াস এবং তারা স্থায়ীভাবে একত্রিত হওয়ার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। বর্তমানে তারা দুজনেই সংসার করার ভাবনায় আছেন এবং একসাথে বাস্তব ভবিষ্যতের পরিকল্পনা করছেন।এর আগে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ অভিনেতা স্বীকার করেছেন যে তিনি বিয়ে করার এবং সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন। গণমাধ্যম ভোগের সাথে কথা বলার সময় টম জানিয়েছিলেন যে তিনি তাঁর প্রেমের জীবনে সুখী। তিনি আরো ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি শুধুমাত্র অভিনয়ের জন্য নিজের জীবনকে ব্যস্ত রাখবেন না। বরং নিজের পরিবারের দিকেও মনোনিবেশ করবেন তিনি।

হলিউডের অন্যতম জনপ্রিয় জুটি টম হল্যান্ড এবং জেন্ডায়া বিয়ে করার পরিকল্পনা করছেন। একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে টম এবং জেন্ডায়া একসঙ্গে তাদের ভবিষ্যত নিয়ে চিন্তা করছেন এবং গাটছড়া বাধতে চলেছেন।

‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এর সেটে প্রেমে পড়েন এই তারকা জুটি। এক বছর আগে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে।

এরপর থেকে প্রকাশ্যেই নিয়মিত নিজেদের সম্পর্ক বজায় রেখেছেন এই জুটি।

হলিউডের অন্যতম জনপ্রিয় জুটি টম হল্যান্ড এবং জেন্ডায়া বিয়ে করার পরিকল্পনা করছেন। একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে টম এবং জেন্ডায়া একসঙ্গে তাদের ভবিষ্যত নিয়ে চিন্তা করছেন এবং গাটছড়া বাধতে চলেছেন।‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এর সেটে প্রেমে পড়েন এই তারকা জুটি। এক বছর আগে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে।এরপর থেকে প্রকাশ্যেই নিয়মিত নিজেদের সম্পর্ক বজায় রেখেছেন এই জুটি।

টম এবং জেন্ডায়ার ডেটিংয়ের খবরটি ২০২১ সালে প্রথম সামনে আসে যখন এই প্রেমিক জুটির চুম্বনের একটি অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল। নিজেদের সেই মুহূর্তটি ভাইরাল হওয়ায় বেশ ক্ষিপ্ত হয়েছিলেন টম। বিষয়টিকে গোপনীয়তার লঙ্ঘন উল্লেখ করে টম বলেছিলেন, ‘আমাদের খ্যাতির একটি খারাপ দিক হল যে গোপনীয়তা আসলেই আর আমাদের নিয়ন্ত্রণে নেই! দুটি লোক একে অপরকে খুব ভালোবাসে, এমন একটি মুহূর্ত সমগ্র বিশ্বের সাথে শেয়ার করা হয়েছে! আমাদের গোপনীয়তা কেড়ে নেওয়ার মতো কিছু অনুভব করছি আমরা। ’

টম হল্যান্ডকে শীঘ্রই ফ্রেড অ্যাস্টায়ারের বায়োপিকে দেখা যাবে। এদিকে জেন্ডায়া তাঁর আসন্ন চলচ্চিত্র ‘ডিউন ২’ এবং ‘ইউফোরিয়া সিজন ৩’ নিয়ে ব্যস্ত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ