শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫০ অপরাহ্ন

ব্রাজিলের জার্সি পরে খেলা দেখছে মিমের বিড়াল!

প্রতিনিধির / ২৫ বার
আপডেট : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
ব্রাজিলের জার্সি পরে খেলা দেখছে মিমের বিড়াল!
ব্রাজিলের জার্সি পরে খেলা দেখছে মিমের বিড়াল!

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে সফল চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ব্রাজিলের সমর্থক। প্রিয় দলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই নানান পোস্ট করতে থাকেন তিনি। সোমবার (২৮ নভেম্বর) রাতে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে নায়িকার প্রিয় দল ব্রাজিল। নিজের পোষ্যদের নিয়ে জমিয়ে খেলা দেখছেন মিম। মজার ব্যাপার হলো, নিজের পাশাপাশি পোষ্যদেরও ব্রাজিলের জার্সি পরিয়েছেন এ নায়িকা।ক্যাপশনে লিখেছেন, আবার খেলায় রাজত্ব করবে ব্রাজিল।

এবারের কাতার বিশ্বকাপে শিরোপার অন্যতম দাবিদার লাতিন আমেরিকার দেশ ব্রাজিল। তবে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমে আক্রমণে তেমন ধার দেখা যায়নি নেইমারবিহীন ব্রাজিলকে। ফলে বল দখলে এগিয়ে থাকলেও সুইসদের রক্ষণের কাছে বার বার পরাস্ত হয়ে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি সেলেসাওরা। সুইজারল্যান্ডও দারুণ কিছু সুযোগ তৈরি করেছিলো। কিন্তু তারাও গোলের দেখা পায়নি। ফলে গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে প্রথমার্ধ।

আর্জেন্টিনা সমর্থকদের খোঁচা দিয়ে ‘পরাণ’ খ্যাত এই নায়িকা তাদেরকে সঙ্গে টিস্যু রাখার পরামর্শ দিয়েছিলেন। তার ভাষ্য, ‘আর্জেন্টিনা সমর্থকরা ব্রাজিলের ম্যাচ দেখতে ভুলবেন না। আর সঙ্গে টিস্যু রাখবেন অবশ্যই। আপনাদের কাজে লাগবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ