সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২১ পূর্বাহ্ন

ইডি দপ্তরে জিজ্ঞাসাবাদে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা

প্রতিনিধির / ৩০ বার
আপডেট : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
ইডি দপ্তরে জিজ্ঞাসাবাদে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা
ইডি দপ্তরে জিজ্ঞাসাবাদে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা

চলতি বছর অগস্ট মাসে মুক্তি পেয়েছিল ‘লাইগার’। এ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন দক্ষিণী তারকা বিজয়। এদিকে অনন্যা পাণ্ডে এবং বিজয় অভিনীত এ সিনেমা প্রশংসা তো পায়ইনি, উল্টে কয়েক মাসের মধ্যে আইনি সমস্যায় পড়ে।

সূত্রের খবর, ছবি বানাতে ১০০ কোটি টাকা খরচ হয়েছিল। সেই টাকা বৈধ নয় বলেই অভিযোগ ওঠে। তখন টাকার উৎস খতিয়ে দেখতে নির্মাতাদের থেকে শুরু করে নায়ক-একে একে সবাইকে তলব করেছিল ইডি।

ভারতে আবারও বিতর্কে ‘লাইগার’ সিনেমা। এবার এ সিনেমার কারণে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এর নায়ক বিজয় দেবেরাকোন্ডাকে।বুধবার (৩০ নভেম্বর) এজন্য হাজিরা দিয়েছেন বিজয়। সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৮টা পর্যন্ত ১২ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বিজয়ের দাবি, খ্যাতি বাড়লে এসবও জীবনের অংশ হয়ে যায়।জানা গেছে, ‘লাইগার’ নির্মাণে অবৈধভাবে বিদেশি মুদ্রা বিনিয়োগের যে অভিযোগ উঠেছে, সে সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্যই ডাকা হয় বিজয়কে।

জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে বিজয় অবশ্য ফুরফুরে মেজাজেই। বললেন, জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে সমস্যাও আসবে জীবনে। পার্শ্বপ্রতিক্রিয়ার মতো। এটাও অভিজ্ঞতা। আমায় যখন ডাকা হয়েছে, এসে দায়িত্ব পালন করলাম। উত্তর দিয়েছি যা জিজ্ঞাসা করা হয়েছে।গত ১৭ নভেম্বর ‘লাইগার’-এর প্রযোজক চার্মে কউরকেও তলব করা হয়েছিল। বিদেশি লেনদেন ব্যবস্থাপক আইন (ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট) ভাঙার অভিযোগে লাইগার এখনও সমস্যায়। বৈদেশিক মুদ্রায় এ ছবি বানানো হয়েছে বলে সন্দেহ তদন্তকারীদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ