সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩৮ পূর্বাহ্ন

দিনাজপুরে দ্বিতীয় শ্রেণির মাদরাসা শিক্ষার্থীকে অপহরণ,মুক্তিপণ দাবি

প্রতিনিধির / ৩০ বার
আপডেট : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
দিনাজপুরে দ্বিতীয় শ্রেণির মাদরাসা শিক্ষার্থীকে অপহরণ,মুক্তিপণ দাবি
দিনাজপুরে দ্বিতীয় শ্রেণির মাদরাসা শিক্ষার্থীকে অপহরণ,মুক্তিপণ দাবি

দিনাজপুরের খানসামা উপজেলায় দ্বিতীয় শ্রেণির মাদরাসা শিক্ষার্থী আরিফুজ্জামান ইসলাম (৮) কে অপহরণের পর মুক্তিপণ দাবির ঘটনা ঘটেছে। অপহরণকৃত শিশু খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর গ্রামের ডাক্তারপাড়ার আতিউর রহমানের ছেলে। এ ঘটনায় ৫ জনকে থানায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গত শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে কায়েমপুর গ্রামের বাড়ির পার্শ্বে খেলার মাঠ থেকে নিখোঁজ হয় ৮ বছরের শিশু আরিফুজ্জামান। এরপর রাত প্রায় ৮টার দিকে মুঠোফোনে শিশুর বাবা আতিউরকে তার ছেলেকে অপহরণের কথা বলে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঐ রাতেই শিশুর বাবা আতিউর থানায় একটি জিডি করেন। এরপর মুঠোফোনের নম্বর ও এ ঘটনায় জড়িত সন্দেহে একই এলাকার শরিফুল ইসলামসহ ৫ জনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শিশুটিকে উদ্বারের জন্য মাঠে কাজ করছে থানা পুলিশ ও ডিবি কর্মকর্তাসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা।

খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় জানান, ঘটনাটি জানার পর হতেই শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা কাজ করে যাচ্ছে। এ পর্যন্ত সন্দেহজনক ৫ জনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের জিজ্ঞাসাবাদ করে অনেক তথ্য উদঘাটন করা হয়েছে। অতিসত্বর শিশুটিকে উদ্বার করতে পারবো। তবে অপহরণের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ