সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৪৬ পূর্বাহ্ন

হবিগঞ্জে আগুনে পুড়ে ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত

প্রতিনিধির / ২৬ বার
আপডেট : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
হবিগঞ্জে আগুনে পুড়ে ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত
হবিগঞ্জে আগুনে পুড়ে ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত

বিগঞ্জে আগুনে পুড়ে মারা গেছেন ঘুমন্ত ট্রাফিক পুলিশ কনস্টেবল। মঙ্গলবার ভোরে শহরের ২নং পুল এলাকায় এ অগ্নিকাণ্ড ঘটে। হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক সাকরিয়া হায়দার এ তথ্য নিশ্চিত করেছেন।

উপ-সহকারী পরিচালক সাকরিয়া হায়দার বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অপর একজন জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে গভীর রাত পর্যন্ত বিশ্বকাপ ফুটবল খেলা দেখে তিনি ঘুমিয়েছিলেন।

স্থানীয়রা জানান, রুবেল মিয়াসহ কয়েকজন শহরের ২নং পুল এলাকায় সিরাজ উদ্দিন খান নামের এক ব্যক্তির একটি বাসা ভাড়া নিয়ে মেস করে থাকতেন। ভোরে স্থানীয় বাসিন্দারা হঠাৎ ওই ঘরে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তালাবদ্ধ ঘর থেকে আগুনে ঝলসে যাওয়া ট্রাফিক পুলিশ কনস্টেবল রুবেল মিয়ার মরদেহ উদ্ধার করে তারা।

নিহত ট্রাফিক পুলিশ কনস্টেবল রুবেল আহমদ (৩২) জেলা ট্রাফিক পুলিশ অফিসে কর্মরত ছিলেন। তিনি সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মালেকের ছেলে। তার কনস্টেবল নং ৫৭৯।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ