মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ন

নিরাপত্তা রক্ষায় নয়াপল্টনে বসছে সিসিটিভি ক্যামেরা

প্রতিনিধির / ২৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
নিরাপত্তা রক্ষায় নয়াপল্টনে বসছে সিসিটিভি ক্যামেরা
নিরাপত্তা রক্ষায় নয়াপল্টনে বসছে সিসিটিভি ক্যামেরা

রাজনৈতিক দলীয় কার্যালয় ছাড়াও রাজধানীর নয়াপল্টনে অনেক ব্যবসা প্রতিষ্ঠান অফিস-আদালত, বাসা বাড়ি রয়েছে। এসব স্থাপনা ও জনগণের সার্বিক নিরাপত্তা রক্ষায় এলাকাটিতে সিসিটিভি স্থাপন করা হচ্ছে।রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায়ও সিসি ক্যামেরা বসাতে দেখা গেছে। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এসব ক্যামেরা স্থাপন করছে।

এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (অপারেশসনস) বিপ্লব কুমার সরকার। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে পল্টন থানার সামনে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেনবিপ্লব কুমার সরকার বলেন, মানুষের নিরাপত্তা বিধান করা পুলিশের দায়িত্ব। সাধারণ মানুষের নিরাপত্তার জন্য যা যা প্রয়োজন পুলিশের পক্ষ থেকে তা করা হবে।

বিএনপি কার্যালয়ের সামনে সিসিটিভি ক্যামেরা স্থাপনের বিষয়ে এ সময় প্রশ্ন করা হলে বিষয়টি এড়িয়ে যান ডিএমপি যুগ্ম কমিশনার। পরে বিএনপির সমাবেশের বিষয়ে কোনো সিদ্ধান্ত পরিবর্তন হচ্ছে কিনা জানতে চাওয়া হয় তার কাছে।উত্তরে বিপ্লব বলেন, এটা ভিন্ন প্রসঙ্গ। যারা সমাবেশের আয়োজন করেছেন তাদের সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দিয়েছেন ডিএমপি কমিশনার। জনসাধারণের চলাচল বিঘ্নিত হয় এমন কোনো স্থানে সমাবেশের অনুমতি দেবে না ডিএমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ