সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২৭ পূর্বাহ্ন

১০ ডিসেম্বরই ঢাকায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে : মির্জা ফখরুল

প্রতিনিধির / ২৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বরই ঢাকায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে : মির্জা ফখরুল
১০ ডিসেম্বরই ঢাকায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে : মির্জা ফখরুল

নয়াপল্টনে যানবাহন ও জনসাধারণের চলাচলে ব্যারিকেড দিয়ে পুলিশ বন্ধ করে দিয়েছে। এছাড়া অলি-গলিতে থেকেও মানুষকে বের হতে বাধা দেওয়া হচ্ছে। এমতাবস্থায় কিভাবে বিএনপি সেখানে সমাবেশ করবে বিএনপি মহাসচিবের কাছে সাংবাদিকরা এই প্রশ্নের উত্তর জানতে চাইলে তিনি বলেন, আমরা ইতোপূর্বেও পুলিশকে বলেছি সকল প্রতিবন্ধকতা প্রত্যাহার করুন। মানুষের মতপ্রকাশের সুযোগ দিন। আমরা শান্তিপূর্ণ সমাবেশ করবো। এতে বাধা দিলে কোনো প্রকার সংঘাতপূর্ণ পরিস্থিতি সৃষ্টি হলে এর সম্পূর্ণ দায়-দায়িত্ব পুলিশের।

শনিবার ১০ ডিসেম্বরই ঢাকায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে বলে আবারও জোরদিয়ে বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব এই কথা বলেন।

কক্সবাজারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের সমাবেশের সময় বলেছিলেন বিএনপি অফিসে বিপুল পরিমাণ বোমা আছে। তিনি যখন এই বক্তব্য দেন তখনও পুলিশ বিএনপি কার্যালয়ে অভিযান চালায়নি। কিন্তু তার এই বক্তব্যের পর পুলিশ অভিযান চালায় এবং সেখান থেকে ১৫টি ককটেল উদ্ধার করে। এবিষয়ে ফখরুল বলেন, এটা পরিস্কার হয়ে যাচ্ছে, তারা পুরোপুরি একটি সন্ত্রাসী দল। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। ওবায়দুল কাদেরের এ কথায় এটা-ই পরিস্কার তাদের ও পুলিশের পরিকল্পিত নাটকের অংশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ