সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে বাসের কোনো দেখা মিলছে না

প্রতিনিধির / ২০ বার
আপডেট : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে বাসের কোনো দেখা মিলছে না
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে বাসের কোনো দেখা মিলছে না

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে শনিবার সকাল থেকে যাত্রীবাহী বাসের কোনো দেখা মিলছে না। মাঝে মধ্যে ২-১টি ট্রাক এবং থেমে থেমে প্রাইভেটকার ও মাইক্রোবাস দক্ষিণাঞ্চলমুখী যেতে দেখা গেছে। তবে ঢাকামুখী কোনো যানবাহন মহাসড়কে নেই। এদিকে এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচর সূর্য্যনগর, পাঁচ্চরসহ বিভিন্ন বাসস্ট্যান্ডে মুন্সীগঞ্জসহ বিভিন্ন স্থানের উদ্দেশে আসা কিছু কিছু যাত্রীদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তবে ভোরের দিকে দক্ষিণাঞ্চল থেকে দূরপাল্লার একটি এবং দুটি লোকাল বাস পদ্মাসেতুমুখি গেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাসের এক কর্মচারী জানান, ঢাকা পর্যন্ত যাওয়া নাও হতে পারে। সেভাবেই যাত্রী উঠানো হচ্ছে। তবে ঢাকার হাসনাবাদ পর্যন্ত যেতে পারে। সকাল থেকে যাত্রীও নাই। যাত্রী না থাকায় সড়কে গাড়িও কম।

শিউলি আক্তার নামের এক যাত্রী জানান, জরুরী প্রয়োজনে মুন্সীগঞ্জের শ্রীনগর যেতে হবে। কিন্তু কোনো গাড়ি নাই। আজ বিএনপির সমাবেশের কারণেই গাড়ি চলছে না। কিন্তু ঢাকা পর্যন্ত না চললেও পদ্মাসেতুর ওপার পর্যন্ত চললেও তো যেতে পারতাম। পদ্মা পার হবো কেমন করে?

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল থেকেই হাইওয়ে পুলিশের নিয়মিত কার্যক্রম চলছে মহাসড়কে। দুটি টহল টিম এবং চেকপোস্ট রয়েছে। তবে সকাল থেকে হাইওয়েতে তেমন যানবাহন নেই।হাইওয়ে পুলিশের ওসি শেখ মিসবাহ উদ্দীন বলেন, আমাদের নিয়মিত কার্যক্রম চলছে হাইওয়েতে। তবে ভোর থেকে হাইওয়েতে গাড়ির চাপ খুবই কম। যাত্রীবাহী বাস কম চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ