শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:৩৮ অপরাহ্ন

আদালতের এজলাসে পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত

প্রতিনিধির / ১৮ বার
আপডেট : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
আদালতের এজলাসে পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত
আদালতের এজলাসে পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত

মুন্সীগঞ্জে আদালতের এজলাসে এক পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত করে আহত করেছেন বহিরাগত এক ব্যক্তি। হামলাকারী মো. জালাল হোসেন (৫৭) এবং তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তবে কী কারণে তিনি হামলা করেছেন তা জানা যায়নি। আজ সোমবার দুপুর দেড়টার দিকে মুন্সীগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তৃতীয় তলার এজলাসকক্ষে এ ঘটনা ঘটে।

 

কোর্ট ইন্সপেক্টর জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুর দেড়টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রোকেয়া রহমানের আদালতে একটি মামলার শুনানি চলছিল। এ সময় মোহাম্মদ আলী নামে কোর্ট পুলিশের এক কনস্টেবল আদালতে ডিউটি করছিলেন। হঠাৎ এজলাসকক্ষে ঢুকে জালাল হোসেন নামের বহিরাগত এক ব্যক্তি তার ঘাড়ে ধারালো ব্লেড দিয়ে আঘাত করেন। পুলিশের ওই সদস্যের সঙ্গে তার ধস্তাধস্তি শুরু হলে জালাল তার ঘাড়ে ও পেটে ছুরিকাঘাত করেন।

রক্তাক্ত অবস্থায় পুলিশ সদস্যকে উদ্ধার এবং জালালকে আটক করেন আইনজীবীরা। জালালের সঙ্গে উপস্থিত তার স্ত্রী রীনা আক্তার (৪৫) এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোর্ট পুলিশ তাকেও আটক করে।তবে কী কারণে জালাল ওই পুলিশ সদস্যের ওপর আক্রমণ চালিয়েছেন তা নিশ্চিত করতে পারেনি কোর্ট পুলিশ। আহত মোহাম্মদ আলীকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থলে সিআইডির একটি টিম উপস্থিত হয়ে তদন্তকাজ শুরু করেছে।আদালত পুলিশের ইনচার্জ জামাল হোসেন বলেন, ‘মোহাম্মদ আলী ব্লেডের পোঁচে আহত হয়েছেন। বিস্তারিত আমাদের ঊর্ধ্বতনরা জানাবেন। ’মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. কালাম হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে পুলিশের এক সদস্যকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে এবং বাম হাতের কনুইয়ে জখম ছিল। জখম গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ