সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৫৮ অপরাহ্ন

কানাডায় খুন হলেন আরও এক শিখ নারী

প্রতিনিধির / ২১ বার
আপডেট : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
কানাডায় খুন হলেন আরও এক শিখ নারী
কানাডায় খুন হলেন আরও এক শিখ নারী

এক সপ্তাহের মধ্যে কানাডায় খুন হলেন আরও এক শিখ নারী। ৪০ বছর বয়সী এক নারীকে বারবার ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) ওই নারীকে হত্যার অভিযোগে ঘটনাস্থল থেকে তার স্বামীকে আটক করেছে পুলিশ। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

যদিও শুক্রবার (৯ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়েছে। রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ (আরসিএমপি) জানিয়েছে, বুধবার ব্রিটিশ কলাম্বিয়ার সারির নিউটন এলাকায় তার বাড়িতে হামলার শিকার হন হারপ্রীত কৌর। তাকে একাধিকবার ছুরিকাঘাত করা হয়।বুধবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার কিছুক্ষণ আগে হরপ্রীতের ওপর ছুরি হামলার ঘটনার খবর জানিয়ে পুলিশ ডাকা হয়। সঙ্গে সঙ্গে পুলিশ সেখানে ছুটে যায়। ঘটনাস্থলে আশঙ্কাজনক অবস্থায় পাওয়া যায় হারপ্রীতকে।

তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। খুনের অভিযোগে প্রথমে হরপ্রীতের স্বামীকে গ্রেফতার করা হলেও পরে তাকে ছেড়ে দেওয়া হয়।প্রসঙ্গত, ৩ ডিসেম্বর কানাডার মিসিসাগায় একটি গ্যাস স্টেশনে পবনপ্রীত কৌর নামে ২১ বছর বয়সী শিখ তরুণীকে গুলি করে হত্যা করা হয়। কয়েকদিনের মধ্যে আরেক শিখ মহিলাকে খুন করা হয়।এক সপ্তাহের মধ্যে এই দুইটি খুনের ঘটনায় উদ্বিগ্ন কানাডার পুলিশ। তদন্তকারী দলের সার্জেন্ট টিমোথি পিয়েরোটি জানান, এই ধরনের ঘটনা সমগ্র সম্প্রদায়ের পাশাপাশি পরিবারকে প্রভাবিত করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ