শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন

মাদারীপুরের নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতিনিধির / ২৪ বার
আপডেট : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
মাদারীপুরের নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু
মাদারীপুরের নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরের নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত লিমা খাতুন (২১) জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চররঘুনাথ গ্রামের মৃত বেল্লাল হোসেনের মেয়ে ও চাঁন মিয়ার স্ত্রী।

পুলিশ ও নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষ জানায়, লিমা খাতুন প্রতিষ্ঠানের আবাসিক হোস্টেলের ৪র্থ তলায় থেকে লেখাপড়া করতো। রাতে রুমের অন্য সহপাঠীদের কিছু না বলে বাথরুমে যায়। দীর্ঘক্ষণ ফিরে না আসলে সন্দেহ হয় সহপাঠীদের। পরে তারা বাথরুমের ভেল্টিলেটর ভেঙে ঝুলন্ত অবস্থায় লিমাকে উদ্ধার করে। পরে রাত ১২টার দিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে রাত ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে ওঠানোর পর মৃত্যু হয় লিমার। তবে কি কারণে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছুই জানাতে পারেনি নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষ। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের দায়িত্বশীল পারিসা খাতুন জানান, ওই শিক্ষার্থীর পরিবারকে খবর দেওয়া হয়। পরিবার থেকেও কিছুই বলছে না। এটি কি কারণে ঘটেছে সহপাঠীরাও মুখ খুলছে না। হোস্টেল কর্তৃপক্ষ এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। ময়নাতদন্তের পরে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসার দুই ঘণ্টা পর তার মৃত্যু হয়। প্রথমে সাধ্যমতো চেষ্টা করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছিল।মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, কি কারণে এই ঘটনা ঘটলো কিছুই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পরে প্রয়োজনীয় ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ