রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৫৫ অপরাহ্ন

রোহিতকে ছাড়াই বাংলাদেশের বিপক্ষে টেস্টের দল ঘোষণা ভারতের

প্রতিনিধির / ২০ বার
আপডেট : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
রোহিতকে ছাড়াই বাংলাদেশের বিপক্ষে টেস্টের দল ঘোষণা ভারতের
রোহিতকে ছাড়াই বাংলাদেশের বিপক্ষে টেস্টের দল ঘোষণা ভারতের

দ্বিতীয় ওয়ানডেতে আঙুলে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন। সিরিজের শেষ ওয়ানডে না খেলেই দেশে ফিরেছিলেন ভারতের অধিওনায়ক রোহিত শর্মা। বলা হচ্ছিলো টেস্ট সিরিজের আগে বাংলাদেশে ফিরবেন তিনি। তবে আপাতত আর ফিরছেন না ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা।

ওয়ানডে সিরিজ শেষে বাংলাদেশের বিপক্ষে সামনের দুই টেস্টের সিরিজের জন্য দল ঘোষণা করেছে চারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। টেস্ট সিরিজের সেই দলে নেই ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত। প্রথম টেস্টের জন্য ঘোষিত দলে না থাকলেও দ্বিতীয় টেস্টে ফেরার সম্ভাবনা রয়েছে রোহিতের। রোহিতের পরিবর্তে প্রথম টেস্টে ভারতের অধিনায়কের দায়িত্ব পালন করবেন লোকেশ রাহুল।রোহিতের পরিবর্তে ভারতের স্কোয়াডে সুযোগ পেয়েছেন অভিমন্যু ঈশ্বরন। এছাড়া প্রায় একযুগ পর ভারতের স্কোয়াডেও ডাক পেয়েছেন জয়দেব উনাদকাট।

ভারতের টেস্ট স্কোয়াড: লোকেশ রাহুল (অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পুজারা, ভিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), কেএস ভারত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদ্বীপ যাদব, শারদুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, অভিমন্যু ইশ্বরন, নবদ্বীপ সাইনি, সৌরভ কুমার এবং জয়দেব উনাদকাট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ