শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৩৭ অপরাহ্ন

ভেঙে গেছে আরবাজ-জর্জিয়ার প্রেম!

প্রতিনিধির / ২৪ বার
আপডেট : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
ভেঙে গেছে আরবাজ-জর্জিয়ার প্রেম!
ভেঙে গেছে আরবাজ-জর্জিয়ার প্রেম!

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। এরপর জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান বলিউড নির্মাতা-প্রযোজক আরবাজ খান। ৫৫ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩২ বছর বয়সী জর্জিয়ার প্রেমের খবর কারো অজানা নয়।করোনা সংকটের সময় থেকে লিভ-ইন করছেন জর্জিয়া-আরবাজ। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়েছে। ইদানীং বলিপাড়ার বাতাসে এ জুটির প্রেমের বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। আর এই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছেন আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা ও পরিচালক করন জোহর।

‘মুভিং উইথ মালাইকা’ শিরোনামে একটি শো সঞ্চালনা করছেন মালাইকা। এই শোয়ে এরই মধ্যে বলিউডের অনেক তারকাই হাজির হয়েছেন। নতুন একটি পর্বে অতিথি হিসেবে হাজির হন করন জোহর। আর সেখানে আরবাজ-জর্জিয়ার প্রেমের বিচ্ছেদের গুঞ্জনের আগুনে ঘি ঢালেন করন জোহর।

এসময় করন জোহর মালাইকা আরোরাকে প্রশ্ন করেন আরবাজ খানের সঙ্গে তোমার এখন কেমন সম্পর্ক? জবাবে এ অভিনেত্রী বলেন— ‘এখন খুবই ভালো সম্পর্ক। আমি মনে করি, এখন আমরা অনেক ভালো আছি।’

এরপর মালাইকার কাছে জানতে চান, জর্জিয়ার সঙ্গে আরবাজের বিচ্ছেদের খবর অনলাইনে প্রকাশের পর প্রাক্তন স্বামীর সঙ্গে যোগাযোগ করেছিলেন কিনা? এ প্রশ্নের উত্তরে মালাইকা আরোরা বলেন, ‘আমি বিষয়টি জানি না। এ বিষয়ে জানতেও চাইনি। তা ছাড়া আমি এমন মানুষও নই যে, আরহানকে (পুত্র) জিজ্ঞাসা করব এসব কি হচ্ছে? আমি সীমা অতিক্রম করতে পছন্দ করি না। আমি অনেক প্রাক্তন দম্পতিকে জানি, যারা তাদের সন্তানের কাছ থেকে প্রাক্তন স্বামীর বিষয়ে তথ্য নেয়। আমি তাদের মতো নই; আমি এসব থেকে দূরে থাকতে চাই।’

মালাইকা-করনের এ আলোচনা কেবলই ধোঁয়াশা তৈরি করেছে। কিন্তু বিচ্ছেদের গুঞ্জন নিয়ে আরবাজ কিংবা জর্জিয়া কেউ-ই মুখ খুলেননি। গত নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে আরবাজ জানান, তারা সম্পর্কে রয়েছেন। বয়সে ২৩ বছরের ছোট হলেও তাদের মাঝে বোঝাপড়া দারুণ। তবে জর্জিয়ার সঙ্গে ঘর বাঁধার বিষয়টি কৌশলে এড়িয়ে যান আরবাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ