মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিজয় শোভাযাত্রা

প্রতিনিধির / ১৯ বার
আপডেট : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিজয় শোভাযাত্রা
রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিজয় শোভাযাত্রা

শুক্রবার দুপুর আড়াইটা থেকে বিজয় মিছিল কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি। তবে জুমার নামাজের আগেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা।কেউ কেউ জাতীয় পতাকার সঙ্গে মিলিয়ে পাঞ্জাবি, শাড়ি ও ক্যাপ পরে এসেছেন।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির কয়েক হাজার নেতাকর্মী জড়ো হয়েছেন। মহান বিজয় দিবস উপলক্ষ্যে পূর্বঘোষিত বিজয় শোভাযাত্রায় অংশ নিতে দলে দলে মিছিল নিয়ে কার্যালয়ের সামনে হাজির হন তারা।

শোভাযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে দলের শীর্ষ নেতারা বক্তব্য দেবেন। এ জন্য নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি পিকআপে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়।

মঞ্চ থেকে শোভাযাত্রায় আসা নেতাকর্মীদের উদ্দেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ঘোষণা দেন, নাইটিঙ্গেল মোড় থেকে শোভাযাত্রা শুরু হবে।‌ কাকরাইল, শান্তিনগর, এরপর মালিবাগ চৌরাস্তা হয়ে ফকিরাপুল মোড় ঘুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে কর্মসূচি শেষ হবে।

এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।মঞ্চে উপস্থিত হন দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আহমদ আজম খান ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানসহ অনেক নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ