রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২১ অপরাহ্ন

আওয়ামীলীগ ক্ষমতায় আসা সহজ ছিল না : প্রধানমন্ত্রী

প্রতিনিধির / ১৭ বার
আপডেট : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
আওয়ামীলীগ ক্ষমতায় আসা সহজ ছিল না : প্রধানমন্ত্রী
আওয়ামীলীগ ক্ষমতায় আসা সহজ ছিল না : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় আসতে আওয়ামী লীগকে বারবার বাধা দেওয়া হয়েছে । ক্ষমতা আসা সহজ ছিল না। জনগণের সমর্থন থাকার পরেও কারচুপি, ষড়যন্ত্র ও চক্রান্ত করে আওয়ামী লীগকে বারবার ক্ষমতা আসতে বাধা দেওয়া হয়েছে।মহান বিজয় দিবস উপলক্ষে রোববার (১৮ ডিসেম্বর) রাজধানীর খামারবাড়িতে আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।তিনি বলেন, মানুষের শক্তি হচ্ছে বড় শক্তি। আর আল্লাহ তো উপরে আছেনই। আল্লাহ দয়া আর মানুষের শক্তি নিয়ে আওয়ামী লীগ সরকারে এসেছে।

শেখ হাসিনা বলেন, ক্ষমতা আসার পরই মানুষ উপলব্ধি করতে পেরেছে, আওয়ামী লীগ সরকার জনগণের সেবক। উন্নতি করে আওয়ামী লীগ সরকার সেটার প্রমাণ করেছে।তিনি বলেন, ’৭৫ এর পরে যারা ক্ষমতা এসেছিলেন তারা কখনও চায়নি বাংলাদেশ সারা বিশ্বের কাছে মর্যাদা নিয়ে চলুক। তাদের লক্ষ্যই ছিল, এ দেশটাকে ব্যর্থ রাষ্ট্রে ঘোষিত হয়।

সরকারপ্রধান বলেন, প্রতিটি সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে থেকেছে। আমরা যখনই সরকারে থেকেছি, প্রত্যেকটা জিনিসের মোকাবিলা করেছি।আওয়ামী লীগ সভাপতি বলেন, যুদ্ধ-পরবর্তী একটা বিধ্বস্ত দেশের দায়িত্ব নিলেছিলেন বঙ্গবন্ধু। মাত্র ৯ মাসে তিনি একটি সংবিধান উপহার দিয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ