শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:৪২ অপরাহ্ন

তারকাদের চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক মেসির হাতে।

প্রতিনিধির / ২৪ বার
আপডেট : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
তারকাদের চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক মেসির হাতে।
তারকাদের চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক মেসির হাতে।

আর কয়েক ঘণ্টা পরেই কাতার বিশ্বকাপের একমাস ধরে চলমান উন্মাদনার ফাইনাল আসর শুরু হবে। বিশ্বকাপের অন্যতম ফেভারিট ব্রাজিল আগেই বিদায় নেওয়ার কারণে বাংলাদেশে বিশ্বকাপের আমেজটা এখন অনেকটাই আর্জেন্টিনাময়। দেশের সাধারণ আর্জেন্টিনা ভক্তদের পাশাপাশি তারকাদের চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক ফুটবলের জাদুকর লিওনেল মেসির হাতে।

নিজেদের ভাবনা ও প্রত্যাশা নিয়ে জাগো নিউজের সঙ্গে কথা বলেছেন শোবিজ ভুবনের বেশ কয়েকজন তারকা।আর্জেন্টিনা আপন গতিতে ফিরে আসবে এই প্রত্যাশা চিত্রনায়ক জায়েদ খানের। তিনি বলেন, ‘আজকের ম্যাচে আর্জেন্টিনা তার আপন গতিতে ফিরে আসবে এটাই প্রত্যাশা করছি।’ফুটবলপ্রেমী চিত্রনায়ক ইমন বলেন, আজ ঢাকায় বড় পর্দায় খেলা দেখাব। মেসির হাতে বিশ্বকাপ ওঠার পর রাজপথে মিছিল করব। তাছাড়া কোনো কিছু চিন্তা-ভাবনা করতে পারছি না।

চিত্রনায়ক নিরব উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আর্জেন্টিনার খেলার মধ্যে ভিন্ন কিছু রয়েছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমার কাছে আর্জেন্টিনার খেলা ভালোলাগে। এবার দলটির মাঝে যে আত্মবিশ্বাস দেখতে পাচ্ছি, তাতে ফাইনালে কোনো প্রতিপক্ষকেই বাধা মনে করবে না তারা। আশা করছি, মেসির হাতেই উঠবে এবারের বিশ্বকাপ।

বিশ্বকাপ জয়ের দৃঢ় প্রত্যয় নিয়ে চিত্রনায়ক ফেরদৌস বলেন, শিরোপা থেকে একহাত দূরে রয়েছে প্রিয় দল আর্জেন্টিনা। দল হিসেবে তারা যেভাবে খেলছে মনে হচ্ছে আর্জেন্টিনার শিরোপা-খরা ঘুচবে এবার। এ ছাড়া মেসি পুরো বিশ্বকাপজুড়ে যে পারফর্ম করছে, সেটা অবিশ্বাস্য। আশা করছি ফাইনালেও ফুটবলপ্রেমীদের মুগ্ধ করবেন মেসি। আমার বিশ্বাস, এবারের ফুটবল বিশ্বকাপ মেসির হাতেই উঠবে।

নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি বলেন, আমি এবার আশাবাদী। মেসি তার জাদুতে ফ্রান্সকে হারিয়ে কাপ জিতবে। এবার আর মিস হবে না। বহুদিন ধরে আর্জেন্টাইন ভক্তদের যে শিরোপার ক্ষুধা, সেটা এবার মেটাবে এই দল। মেসি ও আর্জেন্টিনার জন্য শুভকামনা এবং অগ্রিম অভিনন্দন।

অভিনেতা আহসান হাবিব নাসিম, আমি ব্রাজিলের সমর্থক কিন্তু আমি আজকে মনে-প্রাণে চাইছি মেসি তার জাদুতে ফ্রান্সকে হারিয়ে কাপ জিতবে। বিশ্বকাপ ফাইনাল খেলা আমরা ছোট করে আমাদের শিল্পী সংঘের অফিসে দেখার আয়োজন করেছি। যেন শিল্পীরা একসঙ্গে খেলাটা দেখতে পারে।

ব্রাজিলের একনিষ্ঠ ভক্ত হয়েও অভিনেতা মিশা সওদাগর বলেন, আমি সব সময় ব্রাজিলের সমর্থক কিন্তু আজকে মেসি র সমর্থক। আমি চাই মেসির হাতে একটা বিশ্বকাপ থাকুক। কেননা পৃথিবীর বড় বড় তারকাদের হাতে একটা করে বিশ্বকাপ জয়ের রেকর্ড আছে। তাই চাওয়া এবার বিশ্বকাপের ট্রফিটা উঠুক ফুটবলের জাদুকর লিওনেল মেসির হাতে।

আজ রাতে মেসির জাদু দেখবেন বলে শুটিং রাখেননি অভিনেত্রী মানসী প্রকৃতি। তিনি বলেন, ‘আজ রাতে মেসির জাদু দেখব বলে পরিচালকদের সঙ্গে শুটিং রাখিনি। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।’

এ ছাড়াও অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী শাহনাজ খুশি, নূতন, দীপা খন্দকার, চিত্রনায়ক মামনুন ইমন, অভিনেত্রী নাদিয়া, চিত্রনায়িকা পরীমনি, তানহা তাসনিয়া, তানিন সুবাহ, কণ্ঠশিল্পী কিশোর পলাশ, এম আই মিঠু ও আজ জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ