মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন

বিশ্বকাপে সংক্ষিপ্ত সমাপ্তি অনুষ্ঠানের পরিকল্পনা করেছে কাতার

প্রতিনিধির / ১৭ বার
আপডেট : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
বিশ্বকাপে সংক্ষিপ্ত সমাপ্তি অনুষ্ঠানের পরিকল্পনা করেছে কাতার
বিশ্বকাপে সংক্ষিপ্ত সমাপ্তি অনুষ্ঠানের পরিকল্পনা করেছে কাতার

সমাপ্তি অনুষ্ঠানের জন্য শনিবার (১৭ ডিসেম্বর) থেকে সাজানো হয়েছে লুসাইল স্টেডিয়াম। বিশ্বকাপ ফাইনালের ঠিক দেড় ঘণ্টা বা ৯০ মিনিট আগে শুরু হবে সমাপ্তি অনুষ্ঠান। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে এই মনোজ্ঞ অনুষ্ঠান।দীর্ঘ নয়, সংক্ষিপ্ত সমাপ্তি অনুষ্ঠানের পরিকল্পনা করেছে কাতার। মাত্র ১৫ মিনিটের অনুষ্ঠানেই ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিতে চান আয়োজকরা। স্থানীয় সময় বিকেল ৪.৩০টার মধ্যে সবাইকে আসন গ্রহণ করতে বলা হয়েছে।

ফিফা বিশ্বকাপের ২২তম আসরের পর্দা নামছে আজ। শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন দুই দল ফ্রান্স ও আর্জেন্টিনা। মেসি-এমবাপ্পেদের লড়াইয়ের আগেই হবে ফুটবল বিশ্বকাপের সমাপ্তি অনুষ্ঠান। প্রায় এক মাসের ফুটবল যজ্ঞ শেষ হবে আনুষ্ঠানিকভাবে। উদ্বোধনী অনুষ্ঠানের মতো সমাপ্তি অনুষ্ঠানেও ফুটবলপ্রেমীদের চমকে দিতে প্রস্তুত কাতার বিশ্বকাপের আয়োজকরা।

ছোট অনুষ্ঠান হলেও বিনোদন জগতের একাধিক তারকাকে দেখা যাবে বিশ্বকাপের সমাপ্তি অনুষ্ঠানে। তাদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রীনোরা ফাতেহি। ‘আ নাইট টু রিমেম্বার’ নামে একটি গানের সংকলন চলবে, যেখানে এবারের বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলি ভিডিও দেখানো হবে।বিশ্বকাপের আর একটি গান ‘আর্বো’ গাইবেন ওজুনা এবং গিমস। প্রথম এবং শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গাইবেন আমেরিকার গায়ক ডেভিডো এবং আইশা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ