বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৫ পূর্বাহ্ন

মিসেস সুন্দরী খেতাব জিতলেন ভারতীয় সুন্দরী সরগম কৌশল

প্রতিনিধির / ২১ বার
আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
মিসেস সুন্দরী খেতাব জিতলেন ভারতীয় সুন্দরী সরগম কৌশল
মিসেস সুন্দরী খেতাব জিতলেন ভারতীয় সুন্দরী সরগম কৌশল

বিশ্ব সৌন্দর্য প্রতিযোগিতায় মিসেস সুন্দরী খেতাব জিতলেন ভারতীয় সুন্দরী সরগম কৌশল। জম্মু-কাশ্মীরের মেয়ে সরগম। ৬২ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে এ খেতাব জিতলেন তিনি।রোববার সকালে লাস ভেগাসে অনুষ্ঠিত মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরার মুকুট উঠল সরগম কৌশলের মাথায়।মিসেস ইন্ডিয়া আয়োজক সংস্থার পক্ষ থেকে নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই সুখবর শেয়ার করে লেখা হয়, ‘২১ বছরের অপেক্ষা শেষ, অবশেষে আমরা মুকুট ফিরে পেলাম’।

এই মুকুট জয়ে উচ্ছ্বসিত সরগম। মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতার বিজয়ী জানান, ‘২১ বছর পর কোনো ভারতীয় স্ত্রী এ খেতাব জিতেছে, আমি খুব খুশি। অনেক ভালোবাসা সবাইকে’। মূল প্রতিযোগিতার শেষ পর্বে গোলাপি রাঙা থাই স্লিট গাউনে দেখা মিলল ভারতীয় সুন্দরীর, যা ডিজাইন করেছিলেন ভাবনা রাও।ইংরাজি সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে সরগমের। আগে ভাইজ্যাকে শিক্ষিকা হিসাবে কাজ করেছেন সরগম, তার স্বামী ভারতীয় নৌসেনায় কর্মরত।

বিবাহিতদের নিয়ে আয়োজিত সৌন্দর্য প্রতিযোগিতা মিসেস ওয়ার্ল্ড। ১৯৮৪ সালে শুরু হয়েছিল এ প্রতিযোগিতা। শুরুতে এর নাম ছিলস ‘মিসেস উইমেন অব দি ওয়ার্ল্ড’। দীর্ঘ চার দশকে মাত্র রোববারের আগে একবারই ভারতের ঝুলিতে এই খেতাব এসেছে। ২০০১ সালে ড. অদিতি গোভিত্রিকার মাথায় উঠেছিল এ মুকুট।উল্লেখ, চলতি বছর মিসেস ওয়ার্ল্ডের মঞ্চে বিচারকের আসনে ছিলেন অদিতি।সরগমকে অভিনন্দন জানিয়ে অদিতি বলেন, ‘অনেক অনেক শুভেচ্ছা সরগমকে। এই যাত্রার অংশ হতে পেরে আমি খুব খুশি’।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ