শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৩৬ অপরাহ্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ

প্রতিনিধির / ১৮ বার
আপডেট : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ
পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয়ের পর প্রকাশ করা হয়েছে। কোম্পানি তিনটি হলো-জিবিবি পাওয়ার, ন্যাশনাল পলিমার এবং ইস্টার্ন ইন্স্যুরেন্স।মঙ্গলবার (২০ ডিসেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি তিনটির মধ্যে জিবিবি পাওয়ারের ক্রেডিট রেটিং করেছে আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফা রেটিং), ন্যাশনাল পলিমারের ক্রেডিট রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড (এনসিআর) এবং ইস্টার্ন ইন্স্যুরেন্সের ক্রেডিট রেটিং নির্ণয় করেছে আর্গুস ক্রেডিট রেটিং সার্ভিসেস লিমিটেড (এসিআরএসএল)।জিবিবি পাওয়ারের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ’ এবং স্বল্প মেয়াদী রেটিং হয়েছে এসটি-১। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এই রেটিং নির্ণয় করা হয়েছে।

ন্যাশনাল পলিমারের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এ+’ এবং স্বল্প মেয়াদী রেটিং হয়েছে এসটি-২। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এই রেটিং নির্ণয় করা হয়েছে।ইস্টার্ন ইন্স্যুরেন্সের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ+’ এবং স্বল্প মেয়াদী রেটিং হয়েছে এসটি-২। ২০২১ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এই রেটিং নির্ণয় করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ