শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৫ পূর্বাহ্ন

মা হতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান

প্রতিনিধির / ১৯ বার
আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
মা হতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান
মা হতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান

মা হতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী গওহর খান। গতকাল ইনস্টাগ্রামে অ্যানিমেটেড ভিডিও পোস্ট করে সুখবরটি দেন ‘বিগ বস’খ্যাত এই অভিনেত্রী। এটি গওহর খান ও জায়েদ দরবার দম্পতির প্রথম সন্তান।অ্যানিমেটেড এ ভিডিওতে গওহর খান বলেন, ‘জায়েদের সঙ্গে দেখা হওয়ার পর এক থেকে দুই হয়ে যাই। অ্যাডভেঞ্চার চলছে, এখন আমরা তিন।’ ভিডিওটির ক্যাপশনে ৩৯ বছর বয়েসী এই অভিনেত্রী লিখেন, ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম। আপনাদের ভালোবাসা ও দোয়া প্রয়োজন।’

করোনা সংকটের সময়ে জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। মুখে মাস্ক পরে শপে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন গওহর খান, আর সেখানে তাকে দেখে প্রেমে পড়েন জায়েদ। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের এই ব্যবধান বাধা হয়নি এ জুটির প্রেম কাহিনিতে।

করোনার কারণে লকডাউন দেওয়া হয়েছিল ভারতে। এ বিধিনিষেধ শিথিল হতেই ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি— সব মাধ্যমেই তার অবাধ বিচরণ। এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম চর্চা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারো অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি। সর্বশেষ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ