সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫২ অপরাহ্ন

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

প্রতিনিধির / ১৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত
ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় সিনহা খাতুন (৬) নামে এক শিশু নিহত হয়েছে।বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মাইক্রোবাস, ট্রাক ও মোটরচালিত ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে

জানা গেছে, উপজেলার বৈলতলী গ্রামের আবু তাহেরের ছেলে ভ্যানচালক মো: সেলিম শেখ তার স্ত্রী ও দুই জমজ শিশুসহ কাটাখালী থেকে নিজস্ব ভ্যানে বাড়ি ফিরছিলেন। তারা টাউন নওয়াপাড়া বাজারের কাছে পাথর বোঝাই ট্রাক অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসে ধাক্কা লাগে। এতে ভ্যানটি ছিটকে ট্রাকের ওপর আছড়ে পড়ে। এসময় মায়ের কোলে থাকা শিশু সিনহা খাতুন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। অন্য শিশু তাজমীর খাতুন (৪) রাস্তার ওপর পড়ে মাথায় প্রচণ্ড আঘাত লাগে। শিশুটির বাবা সেলিম শেখ ও মা সাবিয়া বেগমসহ তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাধন কুমার মিস্ত্রি জানান, ’আহত শিশুটির মাথায় আঘাত লাগায় অবস্থা গুরুতর। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হলেও তারা সেখানে যেতে চাচ্ছে না।কাটাখালী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান বলেন, শিশু সিনহা খাতুনের লাশ থানায় রাখা হয়েছে। মাইক্রো বাসটি পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ