শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৫৮ অপরাহ্ন

আউট হয়ে কেন চটে গেলেন কোহলি?

প্রতিনিধির / ১১ বার
আপডেট : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
আউট হয়ে কেন চটে গেলেন কোহলি?
আউট হয়ে কেন চটে গেলেন কোহলি?

ঢাকা টেস্টের তৃতীয় দিন বাংলাদেশ দল শুরু থেকেই উজ্জ্বীবিত ছিল। সাকিব আল হাসান এনে দিয়েছিলেন প্রথম উইকেট। দ্বিতীয় উইকেট নেওয়ার পর আরও চাঙ্গা হয় দল।ঢাকা টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ২৩১ রানে অলআউট হয় বাংলাদেশ। বাংলাদেশের দেওয়া ১৪৫ রানের টার্গেট তাড়ায় নেমে তারা ৪ উইকেটে ৪৫ রান তুলেছে।

মিরপুরের উইকেটে টাইগারদের স্পিন আক্রমণে ধসে গেছে ভারতের টপ অর্ডার। মাত্র ১ রান করে আউট হয়ে গেলেন বিরাট কোহলি। আউট হওয়ার পর তাকে রাগারাগি করতেও দেখা গেছে।দিনের খেলা শেষ হতে তখন তিন ওভারের মতো বাকি। তখনই দারুণ এক ডেলিভারিতে কোহলিকে ফিরিয়ে দেন মেহেদী হাসান মিরাজ। অফ স্পিনারর বল পা বাড়িয়ে ডিফেন্স করেছিলেন কোহলি। ব্যাটের কানায় লেগে নিচু ক্যাচ যায় শর্ট লেগে। ঝাঁপিয়ে পড়ে দুর্দান্ত ক্যাচে নেন ব্যাট হাতে ব্যর্থ মুমিনুল হক। ২২ বলে ১ রান করে ফিরেন কোহলি।

ভারতের এই মহাতারকাকে আউট করার পর হয়তো কেউ স্লেজিং করেছিল। এতেই তিনি বেজায় চটে যান। আম্পায়ারের কাছে গিয়ে অভিযোগ করতে থাকেন। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। তিনি এসে কোহলিকে শান্ত করেন। পরে তাইজুলকে কিছু বলতে দেখা যায় সাকিবকে। রাগে গজগজ করতে করতে মাঠ ছাড়েন কোহলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ