বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে অনুষ্ঠিত জামায়াত ইসলামী মিছিল থেকে ১৮ নেতাকর্মীকে আটক

প্রতিনিধির / ১২ বার
আপডেট : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
চট্টগ্রামে অনুষ্ঠিত জামায়াত ইসলামী মিছিল থেকে ১৮ নেতাকর্মীকে আটক
চট্টগ্রামে অনুষ্ঠিত জামায়াত ইসলামী মিছিল থেকে ১৮ নেতাকর্মীকে আটক

দেশে ‘গণতন্ত্র পুনপ্রতিষ্ঠা’সহ ১০ দফা দাবি আদায়ে দেশব্যাপী বিএনপির সঙ্গে যুগপৎ গণআন্দোলনের ঘোষণা দিয়েছে জামায়াত। তার অংশ হিসেবে ২৪ ডিসেম্বর দেশের বিভাগীয় শহর ও জেলা পর্যায়ে গণমিছিল করার ঘোষণা দেয় দলটির আমির। একই দাবিতে বিএনপিও গণমিছিল কর্মসূচি পালন করছে। চট্টগ্রামে জামায়াতের এই মিছিলে নেতৃত্ব দেন নগর জামায়াতের আমির মাওলানা মুহাম্মদ শাহজাহান। সিনিয়র নায়েবে আমির নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুুরুল আমিনসহ নগর জামায়াতের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

১০ দফা দাবি আদায়ে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামে অনুষ্ঠিত জামায়াত ইসলামী বাংলাদেশের মিছিল থেকে ১৮ নেতাকর্মীকে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ। শনিবার সকালে পাঁচলাইশের মোহাম্মদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দীন বলেন, ‘শুলকবহর মাদ্রাসার সামনে থেকে মিছিলটি বের হয়ে মোহাম্মদপুর এলাকায় আসলে অভিযান চালিয়ে এসব নেতাকর্মীকে আটক করা হয়। এদের যাচাই বাছাই করে দেখা হচ্ছে। এ কারণে আপাতত নাম পরিচয় বলা যাচ্ছে না। যাদের কোনো ধরণের অপরাধের সাথে সংশ্লিষ্টতা পাওয়া যাবে না তাদের ছেড়ে দেয়া হবে। বাকিদের গ্রেফতার দেখিয়ে মামলায় আসামি করা হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ