সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৬ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জে একমাস ধরে নিখোঁজ দুই বান্ধবী

প্রতিনিধির / ১৪ বার
আপডেট : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
রংপুরের পীরগঞ্জে একমাস ধরে নিখোঁজ দুই বান্ধবী
রংপুরের পীরগঞ্জে একমাস ধরে নিখোঁজ দুই বান্ধবী

রংপুরের পীরগঞ্জে এক সাথে দুই বান্ধবী নিখোঁজ হয়েছে। এক মাসেও তাদের সন্ধান পাওয়া যাচ্ছে না। তারা কোথায় কি অবস্থায় রয়েছে এ নিয়ে পরিবারের লোকজন চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। তবে পুলিশ বলছে দুই বান্ধবীকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চলছে।

নিখোঁজের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬ নভেম্বর পীরগঞ্জ উপজেলার বড় রামনাথপুর এলাকার মতিয়ার রহমানের মেয়ে রাধাকৃষ্ণপুর মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী মোহনা খাতুন (১৬) তার বান্ধবী একই এলাকার মুসা মন্ডলের মেয়ে বাশপুকুরিয়া মাদ্রাসার জুনিয়র শিক্ষক শিলা মনির সাথে দেখা করতে মাদ্রাসায় যান। এর পর থেকে ওই দুই বান্ধবীর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। পরিবারের আশঙ্কা তাদের কোথাও পাচার করা হয়েছে অথবা তাদের গুম করা হয়েছে। তাদের সন্ধান না পেয়ে উভয় পরিবারই চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন।

মোহনা খাতুনের ভাই আব্দুল লতিফ লিখন বলেন, তার বোন বান্ধবীর সাথে মাদ্রাসায় দেখা করতে গিয়ে আর ফিরে আসেনি। বান্ধবীরও কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে পীরগঞ্জ থানায় পৃথকভাবে দুটি জিডি করা হয়েছে। এর পরেও পুলিশ তাদের উদ্ধার করতে পারেনি।পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন বলেন, মেয়ে দুটি কোনো মোবাইল ফোন ব্যবহার করেনি। ফলে তাদের অবস্থান নিশ্চিত করা একটু কষ্ট হয়ে পড়েছে। আমরা দুই বান্ধবীকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ