সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ন

অবশেষে শেষ হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট

প্রতিনিধির / ১৫ বার
আপডেট : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
অবশেষে শেষ হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট
অবশেষে শেষ হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট

নাটকপ্রেমীদের কাছে জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে উন্মাদনার শেষ নেই। খুব অল্প সময়ের মধ্যে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করা এই নাটকের বিভিন্ন চরিত্র বিশেষ করে নতুন প্রজন্মের মন কেড়ে নিয়েছে। এর আগে তৃতীয় সিজন শেষ হওয়ার পর দর্শকরা মনে করছিল এটাই শেষ। তাই স্যোশাল মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে অনেক আলোচনা সমালোচনা শুরু হয়। এর প্রেক্ষিতে শুরু হয় সিজন-৪। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শেষ হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট। এক এক করে চারটি সিজন নির্মিত হয়েছে নাটকটির। শুধু দর্শক চাহিদার কথা মাথায় রেখে চারটি সিজন নির্মাণ করেন পরিচালক কাজল আরেফিন অমি।

গত শুনবার ২৪ ডিসেম্বর ১১৬তম পর্ব প্রচারের মাধ্যমে ইতি টানা হলো এই জনপ্রিয় নাটকটির। নির্মাতা অমি জানান, ‘গত মাসে শেষ পর্বের শুটিং শেষ করেছি। দর্শকদের পাশাপাশি আমাদেরও মন খারপ। আমাদের এর শুটিং করার অভ্যস হয়ে গিয়েছিল। শেষ দিনের শুটিং-এর সময় আমার সত্যি খুব খারাপ লেগেছিল, মনে হচ্ছিল কী যেন হারিয়ে যাচ্ছে, হারিয়ে যাওয়ার অনুভূতি হচ্ছে।’অমি আরও জানান, ‘যেদিন শারীরিক-মানসিকভাবে আমার পরিচালনার ক্ষমতা থাকবে না , তখন গর্ব করে বলতে পারবো ব্যাচেলর পয়েন্টের মতো জনপ্রিয় নাটক তৈরি করতে পেরেছিলাম’।

নির্মাতা আরও বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪ দর্শক সবচেয়ে বেশি ভালোবেসেছে। এই সিজনে সবচেয়ে বেশি ভিউ পেয়েছি আমরা। ব্যাচেলর পয়েন্টের প্রতি এপিসোড মানুষ আপন করে দেখেছে। এটা আমাদের জন্য অন্য রকম একটা ভালোলাগা, যেটা ভাষায় প্রকাশ করার মতো না। আমরা খুবই কৃতজ্ঞ। এটা আমাদের জন্য আনন্দের।’

নাটকটির নতুন সিজন নির্মাণের ব্যাপারে তিনি বলেন, ‘সিজন-৫ নির্মাণের আপাতত পরিকল্পনা নেই। নতুন সিজন করতে হলে দীর্ঘ পরিকল্পনার প্রয়োজন। ততদিন এর চরিত্রগুলো একসঙ্গে নাও থাকতে পারে।’‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোরে বিভিন্ন চরিত্রে দেখা গেছে মিশু সাব্বির, পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শিমুল শর্মা, পারসা ইভানা, পাভেল, আশুতোষ সুজনসহ অনেক অভিনেতাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ