শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৯ পূর্বাহ্ন

গণমিছিলের নামে বিশৃঙ্খলা করলে হাত ভেঙে ফেলা হবে, বিএনপিকে হুঁশিয়ারি ছাত্রলীগের

প্রতিনিধির / ১৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
গণমিছিলের নামে বিশৃঙ্খলা করলে হাত ভেঙে ফেলা হবে, বিএনপিকে হুঁশিয়ারি ছাত্রলীগের
গণমিছিলের নামে বিশৃঙ্খলা করলে হাত ভেঙে ফেলা হবে, বিএনপিকে হুঁশিয়ারি ছাত্রলীগের

যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার গণমিছিল করবে বিএনপি ও সমমনা দলগুলো। এই গণমিছিল থেকে ঢাকা শহরে কোনো প্রকার বিশৃঙ্খলা ও গণহয়রানি করা হলে এর দাঁত ভাঙা জবাব দেবে বাংলাদেশ ছাত্রলীগ।বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে মেট্রোরেল চালু করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে এমন হুঁশিয়ারি দেয় ছাত্রলীগ।

ছাত্রলীগের নতুন দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, মেট্রো রেল উদ্বোধনে আমরা যখন রাজু ভাস্কর্যের পাদদেশে দাঁড়িয়ে শেখ হাসিনার আরেকটি অর্জন উদযাপন করছি তখন ওই অপশক্তি, প্রেতাত্মাদের অন্তরে জ্বালা শুরু হয়েছে। সে জ্বলার জ্বালায় তারা আগামীকাল ঢাকা শহরে নৈরাজ্যের পরিকল্পনা হাতে নিয়েছে। তারা আগামীকাল যদি গণমিছিলের নামে বিশৃঙ্খলা ও গণহয়রানি করার চেষ্টা করে তাহলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, যদি একটি রিকশায়, একটি গাড়িতে, একটি সরকারি স্থাপনায় কেউ হাত দেওয়ার চেষ্টা করে তাহলে আমি বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আপনাদের সকলকে নির্দেশনা দিচ্ছি তাদের শক্ত হাতে প্রতিহত করুন। কাল যে হাত ঢাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করবে- সেই হাত ঢাকা শহরের মানুষ ভেঙে ফেলবে।

সভাপতির বক্তব্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আগামীকাল ঢাকা শহরের বিভিন্ন প্রান্তে সন্ত্রাসী খুনি জঙ্গিবাদীদের দোসর বিএনপি-জামায়াত গণমিছিল করার হুমকি দিয়েছে। জুমার দিনে তারা মানুষের ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে, মানুষের ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ মন্দিরকে ব্যবহার করে ওরা ফায়দা হাসিল করার চেষ্টা করে। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। এদের বিষদাঁত যেন ভেঙে দিতে পারি- সেই শপথ আমাদেরকে নিতে হবে। ’

এ সময় আরো বক্তব্য দেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, উত্তর মহানগরের সভাপতি রিয়াজ মাহমুদ, মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুণ্ডু। এ ছাড়াও এতে উপস্থিত ছিলেন ঢাকা জেলার বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ