মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:২৪ পূর্বাহ্ন

গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া : এমবাপ্পে

প্রতিনিধির / ১১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া : এমবাপ্পে
গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া : এমবাপ্পে

কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার কাছে টাইব্রেকারে হেরে শিরোপ খোয়াতে হয় ফ্রান্সকে। ম্যাচে ২-০ গোলে পিছিয়ে ছিল ফ্রান্স। তবে জোড়া গোল করে ফ্রান্সকে সমতায় ফেরায় এমবাপ্পে।

 

এরপর অতিরিক্ত সময়ে আবারও পিছিয়ে গেলে ফের গোল করে সমতা আনে এমবাপ্পে। তবে শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-২ গোল হেরে যায় ফ্রান্স। টাইব্রেকারে দুটি সেভ করে আর্জেন্টিনাকে জয় এনে দেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। শিরোপা জয়ের পর ড্রেসিং রুমে এমবাপ্পেকে নিয়ে মজা করেন মার্টিনেজ।শুধু তাই নয় দেশে ফিরে ট্রফি প্যারেডেও ছাদখোলা বাসে একটি পুতুল হাতে নিয়ে দাঁড়ান মার্টিনেজ। সেই পুতুলের মুখটা ছিল এমবাপ্পের। যা মার্টিনেজ করেছিলেন এমবাপ্পকে অপমান করার জন্য। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ফ্রান্সের অনেক সাবেক খেলোয়াড়। তবে মার্টিনেজের উদযাপন নিয়ে কোন সমস্যা দেখছেন না কিলিয়ান এমবাপ্পে।

বিশ্বকাপ শেষে পিএসজির জার্সি গায়ে প্রথম ম্যাচ খেলে গণমাধ্যমকে এমবাপ্পে বলেন, ‘উদযাপন নিয়ে আমার কোন সমস্যা নেই। এসব নিরর্থক বিষয়ে সময় নষ্টের কোন মানেই হয় না। গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া।’বর্তমানে ছুটিতে আছেন লিওনেল মেসি। ক্লাবে মেসির ফেরার জন্য অপেক্ষা করছেন এমবাপ্পে। তিনি বলেন, ‘আমরা লিওর (লিওনেল মেসি) ফেরার অপেক্ষায় আছি। আবার একসঙ্গে আমরা জেতা শুরু করব, আবার গোল করব।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ