শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৯ পূর্বাহ্ন

মাসে কত আয় করেন শাহরুখ খান?

প্রতিনিধির / ১৮ বার
আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
মাসে কত আয় করেন শাহরুখ খান?
মাসে কত আয় করেন শাহরুখ খান?

বলিউড বাদশা শাহরুখ খানের ভক্ত অনুরাগীর সংখ্যাটা হয়তো গনণার বাইরে। বিশ্বজুড়েই ভক্ত রয়েছে এই মহাতারকার। শুধু চলচ্চিত্র অঙ্গনেই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার ভক্ত অনুরাগীদের সংখ্যা অগনিত। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিয়মিত সম্পৃক্ত থাকেন কিং খান।

 

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে ১৩ বছর পূর্ণ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। এই উপলক্ষে ভক্তদের উদ্দেশ্যে টুইটারে একটি বিশেষ আয়োজন করেন শাহরুখ। ‘আস্ক এসআরকে’ শিরোনামে ভক্তদের প্রশ্ন করার সুযোগ দিয়েছেন কিং খান। নিজেই উত্তর দিয়েছেন ভক্তদের প্রশ্নের।‘আস্ক এসআরকে’ সেশনে ভক্তদের খোলামেলা প্রশ্নের উত্তর দিয়েছেন শাহরুখ। ভক্তদের একের পর এক প্রশ্নে ব্যস্ত হয়ে পড়ে টুইটার। একদিকে যেমন ভক্তরা তাদের আবেগ প্রকাশ করেছেন, অপরদিকে নেটিজেনরাও বিদ্রূপমুলক প্রশ্নবানে জর্জরিত করেছেন তারকাকে। তবে কাউকে নিরাশ করেননি কিং খান। ভক্ত হোক বা নেটিজেন, সকলের প্রশ্নের মন জয় করা জবাব দিয়েছেন অভিনেতা।

প্রশ্ন-উত্তর সেশনে এক ভক্ত শাহরুখকে জিজ্ঞাসা করেন, “আপনি এক মাসে কত আয় করেন?” শাহরুখ বিনয়ের সাথে উত্তর দিয়েছেন, “আমি প্রতিদিন অনেক ভালোবাসা আয় করি। ” শাহরুখের এমন উত্তর বেশ পছন্দ করেছেন তার ভক্তরা। এক ভক্ত মন্তব্য করেছেন, ‘কি দারুণ উত্তর! আমি এটা পছন্দ করেছি। ’ অপর একজন ভক্ত লিখেছেন, “ভালোবাসি স্যার। আপনি অসাধারণ। ”

অপর এক ব্যক্তি শাহরুখ খানকে জিজ্ঞাসা করেন, “কাশ্মীর থেকে এসেও তিনি তার নামের সাথে ‘খান’ যুক্ত করেছেন কেন? উত্তরে শাহরুখ বলেন, “পুরো বিশ্বই আমার পরিবার। পরিবারের নামে কারো নাম হয় না, নাম হয় নিজের কাজে। ”

এদিকে ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থের এক ভক্ত শাহরুখ খানকে ঋষভের দুর্ঘটনার কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, ঋষভের আরোগ্য কামনায় কিছু বলুন। উত্তরে শাহরুখ বলেন, “ইনশাআল্লাহ শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন। ঋষভ একজন যোদ্ধা এবং খুব শক্ত একজন। ”

এদিকে এক নেটিজেন কটূক্তি করে বলেছেন, “পাঠান ইতিমধ্যেই বিপর্যয়ের মুখে পড়েছে। অবসর নিয়ে নিন। ” উত্তর শাহরুখ বলেন, “ছেলে, বড়দের সাথে কেউ এভাবে কথা বলে না। ” অপর এক নেটিজেন প্রশ্ন করেছেন, “স্যার লোকে জিজ্ঞেস করছে পাঠান সিনেমা দেখার উদ্দেশ্য কি? তার উত্তরে কিং খান পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, “জীবনের উদ্দেশ্য কী? কোনোকিছুর উদ্দেশ্য কী? দুঃখিত, আমি এত গভীর চিন্তা ভাবনা করিনা। ”দীর্ঘ ৪ বছর পর সিনেমা নিয়ে আসছের শাহরুখ খান। কিং খানের আসন্ন চলচ্চিত্রের নাম ‘পাঠান’। সিনেমাটিতে আরো অভিনয় করেছে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ