সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:০৮ পূর্বাহ্ন

দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ

প্রতিনিধির / ১৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ
দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ

৩৭ বছরে পা রাখলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) এশিয়ার অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রীর জন্মদিন। আর বিশেষ এই দিনে নেটমাধ্যমে আসন্ন ‘পাঠান’ সিনেমা থেকে দীপিকার নতুন একটি ঝলক শেয়ার করে বিশেষ বার্তার মাধ্যমে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

শেয়ার করা ছবিতে দীপিকার দেখা মিলেছে কালো টপ এবং খাকি রঙের প্যান্টে। হাতে পিস্তল ধরে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশনেই শাহরুখ শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমার প্রিয় দীপিকা পাডুকোন। প্রতিটি অবতারে কীভাবে যেন তুমি পর্দার মালিক হয়ে ওঠো! তোমায় নিয়ে সর্বদা গর্বিত এবং সবসময় নতুন উচ্চতা অর্জনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন… অনেক ভালোবাসা।’এরপরই শাহরুখ তাদের আগামী ছবির বিষয়ে লিখেছেন, আগামী ২৫ জানুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে ‘পাঠান’। হিন্দি, তামিল এবং তেলুগুতে মুক্তি পাবে এই ছবি। ‘পাঠান’-এর বিতর্ক এবং প্রচারের পাশাপাশি, আপাতত জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী ।

এছাড়াও দীপিকার জন্মদিন উপলক্ষ্যে তার আসন্ন ছবি ‘প্রজেক্ট কে’ টিম ছবিতে তার ক্যারেক্টারের পোস্টার প্রকাশ করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, প্রভাস ও দীপিকা পাডুকোন। পরিচালনা করছেন নাগ অশ্বিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ