রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন

২২ জানুয়ারি আল ইত্তিফাকের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো

প্রতিনিধির / ১১ বার
আপডেট : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
২২ জানুয়ারি আল ইত্তিফাকের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো
২২ জানুয়ারি আল ইত্তিফাকের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো

সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসর এখন এশিয়া ইউরোপ, কিংবা লাতিন ফুটবলে বেশ পরিচিতি পেয়ে গেছে। একজন রোনালদোই ফুটবল দুনিয়ায় আল নাসর ক্লাবটিকে আলোচনার সর্বোচ্চ পর্যায় নিয়ে গেছে। আল নাসর ক্লাবের কথা এখন সবাই জানতে চায়। বাংলাদেশের মোহামেডান-আবাহনীর মতোই আল নাসর-আল হিলাল ক্লাবের জনপ্রিয়তা সৌদিতে। রোনালদোকে দলে নিয়ে আল নাসর ক্লাব এখন সর্বত্র ফুটবল আলোচনায়। কবে মাঠে নামবেন রোনালদো। ২২ জানুয়ারি আল নাসরের খেলা আল ইত্তিফাকের বিপক্ষে। তার আগে দুই ম্যাচ খেলতে পারছেন না।

সৌদি আরবে পা রাখার পর থেকেই খবরের শিরোনামে ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় মেজাজ হারিয়ে একটি বাচ্চা ছেলের মোবাইল ভেঙে দিয়ে শাস্তি ভোগ করতে হচ্ছে। দুই ম্যাচ সাসপেন্ড। সেই শাস্তি ভোগ করতে হচ্ছে সৌদির ক্লাবে এসে। অবশ্য এসব নিয়ে রোনালদোর কপালে চিন্তার ভাঁজ নেই। তিনি চলছেন তার নিয়মে। সৌদি লিগের তায়ির বিপক্ষে আল নাসর ক্লাব ২-০ গোলে জয়ে রোনালদো উৎসব করেছেন, ড্রেসিং রুমে সাইক্লিং করার সময় টিভিতে ম্যাচ দেখে হাততালি দেওয়ার ভিডিও প্রকাশ করেছে ক্লাব।

আগামী ১৪ জানুয়ারি আল শাবাবের বিরুদ্ধেও হয়তো খেলবেন না তিনি। সব ঠিকঠাক থাকলে ২২ জানুয়ারি ইত্তিফাকের বিরুদ্ধে মাঠে নামবেন। ম্যানচেস্টারের ক্লাব কর্মকর্তা এবং কোচ এরিক টেন হাগের সঙ্গে সম্পর্কটা নষ্ট হওয়ায় সেখানে আর খেলা হয়নি। রোনালদো চলে এসেছেন ইউরোপ থেকে এশিয়ার ফুটবলে। যদিও রোনালদো বলেছিলেন ইউরোপের অনেক ক্লাবই তাকে দলে নিতে চেয়েছিল। কিন্তু সৌদি আরবের ক্লাবটির সবকিছুই তার ভালো লেগেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ