মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৬ অপরাহ্ন

সবকিছু ভুলে বিশেষ দিনে একসঙ্গে পরীমণি-রাজ

প্রতিনিধির / ১০ বার
আপডেট : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
সবকিছু ভুলে বিশেষ দিনে একসঙ্গে পরীমণি-রাজ
সবকিছু ভুলে বিশেষ দিনে একসঙ্গে পরীমণি-রাজ

প্রায় দুই সপ্তাহ আগে চিত্রনায়িকা পরীমণি ও শরিফুল রাজের ‘বিচ্ছেদ’ এর খবরটি ছিলো বহুল চর্চিত! পাল্টাপাল্টি অভিযোগও তুলেছিলেন এই তারকা দম্পতি। বিশেষ করে পরীমণি জোর দিয়ে ঘোষণা দিয়েছিলেন, টিকছে না তাদের সংসার!তবে তাদের মধ্যে গলছে সেই অভিমানের পারদ! অন্তত এমনটাই দেখা গেলো তাদের ফেসবুক ঘেঁটে। ধারণা করা হচ্ছে, নিজেদের সম্পর্ক নিয়ে মান-অভিমান থাকলেও একমাত্র সন্তান রাজ্যের টানে একসঙ্গে এক হয়েছেন তারা!

মাদক মামলায় মডেল পিয়াসার বিচার শুরুমাদক মামলায় মডেল পিয়াসার বিচার শুরু
দিনকে দিন বড় হচ্ছে রাজ্য। তার পাঁচ মাস পূর্ণ হওয়ার দিনেই মূলত রাজ-পরীকে দেখা গেলো চেনা ভঙ্গিতে! পরীমণি ও রাজ দুজনই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করেছেন! রাজ্যের পাঁচ মাস পূর্ণ হওয়ার দিনে ছেলের সঙ্গে ছবি দিয়ে পরী লিখেছেন, ‘বাজানের হাসি! আমাদের ছেলের পাঁচ মাস পূর্ণ হলো। আলহামদুলিল্লাহ।’

রাজ্যের সাথে পরীর ছবিটি ক্লিক করেছেন রাজ। তাকে ক্রেডিটও দিতে দেখা গেছে পরীকে। অন্যদিকে পরী ও রাজ্যের সাথে দুটি ছবি দিয়ে রাজ লিখেছেন, ‘হ্যাপি ফাইভ মান্থ অব মাই ডিয়ার রাজ্য।’ লাভ ইমোজি সহ রাজ লিখেছেন ‘ফ্যামিলি’! রাজের দুটি ছবির একটিতে দেখা গেছে, ছেলের পাঁচ মাস পূর্ণ হওয়া উপলক্ষ্যে টেবিলে রাখা পাঁচটি কেক!গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ করতে গিয়েই চিত্রনায়ক রাজের প্রেমে পড়েন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। যেই প্রেম পরিণতি পায় রাজ্য’র আগমনে। গেল আগস্টে রাজ-পরী দম্পতির ঘরে জন্ম নেয় রাজ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ