সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:২১ পূর্বাহ্ন

আর্সেনালের গোলরক্ষকের সঙ্গে ঝামেলায় জড়ালেন রিচার্লিসন

প্রতিনিধির / ১৪ বার
আপডেট : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
আর্সেনালের গোলরক্ষকের সঙ্গে ঝামেলায় জড়ালেন রিচার্লিসন
আর্সেনালের গোলরক্ষকের সঙ্গে ঝামেলায় জড়ালেন রিচার্লিসন

ইংলিশ প্রিমিয়ার লিগে উত্তপ্ত হয়ে উঠল আর্সেনাল বনাম টটেনহ্যাম হটস্পার ম্যাচ। আর্সেনালের কাছে হেরে সেই দলের গোলরক্ষক অ্যারন র‌্যামসডেলের সঙ্গে ঝামেলায় জড়ালেন টটেনহ্যামের রিচার্লিসন। বিশ্বকাপের সেরা গোলের মালিক আর্সেনালের বিরুদ্ধে গোল করতে না পেরে মাথা গরম করে ফেলেন। মাঠে ঢুকে র‌্যামসডেলকে লাথি মারেন টটেনহ্যামের এক সমর্থক। এই ঘটনায় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে যায়।

টটেনহ্যামকে তাদেরই ঘরের মাঠে ২-০ গোলে হারিয়ে লিগ তালিকায় সবার উপরে নিজেদের জায়গাটা আরও একটু পাকা করে নিয়েছে আর্সেনাল। ম্যাচ জিতলেও খেলার শেষটা ভাল হয়নি। গোল করার একটি সুযোগ পেয়েছিলেন রিচার্লিসন। কিন্তু আর্সেনালের গোলরক্ষকের দক্ষতায় গোল করতে পারেননি তিনি। তারপরই দেখা যায় এগিয়ে গিয়ে তিনি ধাক্কা মারেন র‌্যামসডেলকে। পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আগেই দু’দলের ফুটবলাররা এসে মধ্যস্থতা করেন।তারপর আরও খারাপ ঘটনা ঘটে। ম্যাচ শেষের বাঁশি বাজার পরে গোলের পিছনে পানির বোতল নেওয়ার জন্য গিয়েছিলেন র‌্যামসডেল। গোলের পিছনে থাকা টটেনহ্যাম সমর্থকেরা তাকে অনেক কিছু বলছিলেন। হঠাৎই একজন সমর্থক হোর্ডিং টপকে মাঠে ঢুকে র‌্যামসডেলকে সপাটে লাথি মারেন। তাতে রেগে যান আর্সেনালের গোলরক্ষক। পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই মাঠের নিরাপত্তারক্ষীরা সেখানে চলে আসেন। সেই সমর্থককে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

ম্যাচের পরে বিবৃতি জারি করে ক্ষমা চেয়েছে টটেনহ্যাম। তারা বলেছে, “ম্যাচ শেষে আমাদের একজন সমর্থক আর্সেনালের গোলরক্ষককে লাথি মেরেছে। এই ঘটনার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। ফুটবলে এই ঘটনা মেনে নেওয়া যায় না। দোষী সমর্থকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”ক্লাব আরও জানিয়েছে, “স্টেডিয়ামের সিসিটিভি ফুটেজ দেখা হচ্ছে। পুলিশকে পুরো বিষয়টা জানানো হয়েছে। কোনও মতেই দোষী ছাড়া পাবে না।”বিবৃতি জারি করেছে প্রিমিয়ার লিগও। সেখানে বলা হয়েছে, “টটেনহ্যাম ও আর্সেনালের ম্যাচে যে ঘটনা ঘটেছে তা হওয়া উচিত ছিল না। ফুটবলে সহিংসতার কোনও জায়গা নেই। ফুটবলারদের সুরক্ষা নিশ্চিত করতে হবে। এই ধরনের ঘটনা কেউ ঘটালে কড়া ব্যবস্থা নেওয়া হবে।” সূত্র: ডেইলি মেইল, এনডিটিভি, ফুটবল লন্ডন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ