বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন

কক্সবাজারে খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দু’ভাইকে হত্যা

প্রতিনিধির / ২০ বার
আপডেট : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
কক্সবাজারে খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দু'ভাইকে হত্যা
কক্সবাজারে খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দু'ভাইকে হত্যা

কক্সবাজারের বাসটার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোরকে মারধরের ঘটনায় ছুরিকাঘাতে দু’ভাইকে হত্যার অভিযোগ উঠেছে কিশোরের স্বজনদের বিরুদ্ধে। সদর উপজেলার পূর্ব লারপাড়া প্রাথমকি বিদ্যালয় এলাকায় সোমবার (১৬ জানুয়ারি) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- সদর উপজেলার ঝিলংজা পূর্ব লারপাড়া এলাকার আবদুল হামিদ মনু ড্রাইভারের ছেলে শহিদুল ইসলাম সাইদুল (৩০) ও তার ছোট ভাই কায়সার হামিদ (২৮)। তারা সম্পর্কে চাচাত ভাই।

স্থানীয়দের বরাতে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, ঝিলংজা প্রাথমিক বিদ্যালয়ের পাশে খালি মাঠে একদল কিশোর ব্যাডমিন্টন খেলছিল। এ সময় কায়সার ও সাইদুল গিয়ে কিশোরদের ব্যাড নিয়ে খেলার চেষ্টা করে। তখন এলাকার খলিলুর রহমানের ছেলে আতিক নামে ওই কিশোর তাদের সঙ্গে খারাপ আচরণ করলে কায়সার ও সাইদুল তাকে মারধর করে।

আতিক বিষয়টি পরিবারকে জানালে তার বড় ভাই জয়নাল, কামাল ও চাচাত ভাই মিজানসহ অন্যরা ধারালো অস্ত্র নিয়ে কায়সার ও সাইদুলের ওপর হামলা চালায়। একপর্যায়ে দুই ভাইয়ের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে কায়সার ও সাইদুল মারা যান।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আশিকুর রহমান জানান, রাত পৌনে ১২টার দিকে আহতদের হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।হামলাকারিদের ধরতে পুলিশ পুরো লারপাড়ায় অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ