সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:০০ পূর্বাহ্ন

ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম

প্রতিনিধির / ৫ বার
আপডেট : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম
ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম

আর দুইদিন পরই মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শেষ মুহূর্তে প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ট্রাকে বাজনার তালে তালে প্রচারণা করেন অভিনেত্রী পরীমণিসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম।

ব্যতিক্রমী উদ্যোগে পথচারীরা থমকে দাঁড়ান। অনেক পথচারী বলেছেন, এখন সিনেমা মুক্তির আগে নায়ক-নায়িকা প্রচারণায় অংশ গ্রহণ করেন এটা ভালো দিক। রাকিব নামে একজন বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় গানগুলো ভালো হয়েছে। কয়েকবার আমি গানগুলো শুনেছি। এভাবে প্রচারণা করছে আমি আমার পুরো পরিবার নিয়ে সিনেমাটা দেখবো। এখন সিনেমা হলগুলোর পরিবেশ ভালো। আর ভালো ভালো সিনেমা আসছে।

নির্মাতা রায়হান জুয়েল বলেন, সিনেমার প্রচারণায় পরীর সঙ্গে অংশ নিয়েছেন ১৪ জন শিশুশিল্পী এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের অন্য সদস্যরা। এই সিনেমার প্রচারণায় অংশগ্রহণ করতে গিয়ে সবার প্রশংসা পাচ্ছি। সবাই বলছে তাদের পরিবার নিয়ে সিনেমাটা দেখতে আসবে।রায়হান জুয়েল জানান, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সীরাই দেখতে পারবেন। প্রত্যাশা করি সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।

 

পরীমণি বলেন, আমি আমার অনেক সিনেমার প্রচারণায় গিয়েছি কিন্তু প্রথমবার নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়ছি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ প্রচারণায় গিয়ে। বিশেষ করে ট্রাকে বাজনার তালে তালে সিনেমার প্রচারণায়। আমি খুব উপভোগ করেছি। সবাই খুব প্রশংসা করছে।‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এ পরীমণির সঙ্গে আবার জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘২০১৮-১৯ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি লিখতে। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। সিয়াম-পরীর সঙ্গে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী শুক্রবার (২০ জানুয়ারি) মুক্তি পাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ