শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

অভিষেকেই বাজিমাত ব্রাজিলিয়ান ক্লাবকে শিরোপা জেতালেন সুয়ারেস

প্রতিনিধির / ৫৫ বার
আপডেট : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
অভিষেকেই বাজিমাত ব্রাজিলিয়ান ক্লাবকে শিরোপা জেতালেন সুয়ারেস
অভিষেকেই বাজিমাত ব্রাজিলিয়ান ক্লাবকে শিরোপা জেতালেন সুয়ারেস

অভিষেকেই বাজিমাত করেছেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেস। দারুণ এক হ্যাটট্রিকের পাশাপাশি স্বাদ পেয়েছেন শিরোপা জেতারও।মঙ্গলবার ইউরোপিয়ান ফুটবলে নিজের সেরা সময় কাটিয়ে এবার ব্রাজিলিয়ান ফুটবলে পা রেখেই বাজিমাত করেছেন তিনি। ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর জার্সিতে এ বাজিমাত করেন ৩৫ বছর বয়সী এ উরুগুয়ে তারকা।

ব্রাজিলের ক্লাব ফুটবলের মৌসুম শুরুর টুর্নামেন্ট গুয়াচা রেকোপা-২০২৩ এর ম্যাচে সাও লুইজের বিপক্ষে ৪-১ গোলে জয় তুলে নিয়েছে গ্র্যামিও।
ম্যাচের শুরু থেকেই মাঠে ছিলেন সুয়ারেস এবং মাত্র পাঁচ মিনিটের মাথায় পেয়ে যান জালের খোঁজ। ৩৮ মিনিটের মধ্যে আরও দুই গোল করে পূর্ণ করেন হ্যাটট্রিক। আর তাতে ভর করে মৌসুমের প্রথম শিরোপা ঘরে তুলেছে গ্রেমিও।

ইউরোপের শীর্ষ পর্যায়ের ফুটবল ছেড়ে গত বছরই দক্ষিণ আমেরিকায় পাড়ি জমিয়েছেন সুয়ারেস। নিজের শৈশবের ক্লাব ন্যাশিওনালের সঙ্গে এক বছরের চুক্তি করেছিলেন। মূলত উরুগুয়ের জার্সিতে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলার জন্যই প্রতিযোগিতামূলক ফুটবলে যুক্ত ছিলেন তিনি। বিশ্বকাপ শেষে ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার যান ব্রাজিলে, নতুন চ্যালেঞ্জের খোঁজে।গ্রেমিওর সঙ্গে সুয়ারেসের চুক্তির মেয়াদ দুই বছরের। তাকে রাজকীয়ভাবে বরণ করে নিয়েছিল ব্রাজিলের ঐতিহ্যবাহী ক্লাবটির সমর্থকরা। তখনই জানিয়েছিলেন, ক্লাবটিকে শিরোপা জেতাতে চান তিনি। অভিষেকেই সেই কথা রেখেছেন বার্সেলোনার সাবেক এই তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ