মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

গাজীপুরে ঋন পরিশোধ করতে না পেরে চা দোকানীর গলায় রশি

প্রতিনিধির / ৫৮ বার
আপডেট : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
গাজীপুরে ঋন পরিশোধ করতে না পেরে চা দোকানীর গলায় রশি
গাজীপুরে ঋন পরিশোধ করতে না পেরে চা দোকানীর গলায় রশি

গাজীপুরের শ্রীপুরে আমজাদ হোসেন নামে এক চায়ের দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (১৮ জানুয়ারি) সকালের দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের জৈনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।নিহত ব্যক্তির নাম আমজাদ হোসেন (৫২)। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার পাথরঘাটা গ্রামের কালু বেপারীর ছেলে। সে জৈনা বাজার এলাকায় জুলহাস মিয়ার বাড়িতে স্ত্রী-সন্তাননিয়ে ভাড়ায় থেকে চা’য়ের দোকান চালাতেন।

স্থানীয় ও নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, আমজাদ হোসেন গত ১০বছর ধরে স্থানীয় আনিসের মার্কেটে চা বিক্রি করে আসছেন। ব্যবসার ও পারিবারিক কাজে পরিচিত কয়েকজনের কাছ থেকে ঋণ নেন তিনি। সে টাকা পরিশোধ করতে কষ্ট হচ্ছে বলে কয়েকদিন ধরে হতাশায় ভুগছিলেন আমজাদ। যতটুকু জানতে পেরেছি ঋণের কারণে সে আত্মহত্যা করেছে।

নিহতদের স্ত্রী লিপি বেগম জানান, প্রতিদিনের মতো দোকানে ঘুমাতে যান তিনি। সকালে দোকানে এসে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খোলার চেষ্টা করি। ভেতরে গিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনির যায়যায়দিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে স্বজনের আবেদনের প্রেক্ষিতে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ