সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০৩ পূর্বাহ্ন

গেম খেলা যাবে স্মার্টওয়াচেই

প্রতিনিধির / ৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
গেম খেলা যাবে স্মার্টওয়াচেই
গেম খেলা যাবে স্মার্টওয়াচেই

ভারতে সস্প্রতি লঞ্চ হয়েছে দেশীয় সংস্থা গিজমোরের নতুন স্মার্টওয়াচ গিজমোর ব্লেজ ম্যাক্স। ব্লুটুথ কলিং ফিচার, স্টেপ কাউন্টার, ব্লাড অক্সিজেন ট্র্যাকার, ক্যালোরি বার্ন, হার্ট রেট মনিটর সহ অসংখ্য ফিচারের সঙ্গে এসেছে স্মার্টওয়াচটি। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে মিনি গেম খেলতে পারবেন এই স্মার্টওয়াচে।

নতুন এ স্মার্টওয়াচটিতে একটি বড় ১.৮৫ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ব্লুটুথ কলিং সুবিধা এবং বিটি মিউজিক পাবেন স্মার্টওয়াচটিতে। কলিং এবং মেসেজিং ফিচারের সঙ্গে এতে কল মিউট, আনমিউট, ফোনে কল সুইচের মতো ফিচারও পাবেন ব্যবহারকারী।স্টেপ কাউন্টার, ব্লাড অক্সিজেন ট্র্যাকার, ক্যালোরি বার্ন, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার এবং ব্লাড অক্সিজেন, স্লিপ মনিটর এবং স্ট্রেস মনিটরের সেন্সরের মতো অনেক ফিচারও এই ঘড়িতে দেওয়া হয়েছে। এছাড়াও নারীদের জন্য়ও থাকছে বিশেষ ফিচার। নারী ব্যবহারকারীরা স্মার্টওয়াচের মাধ্যমে পিরিয়ড ট্র্যাক করতে পারবেন।

 

এছাড়াও ঘড়িটিতে আছে স্ট্রেস মনিটর। ক্যালকুলেটর এবং মিনি গেমসও দেওয়া আছে ঘড়িটিতে। সংস্থার দাবি, এটি এক চার্জে ১৫ দিন চালানো যাবে ঘড়িটি। ধুলা এবং পানি প্রতিরোধের জন্য স্মার্টওয়াচটি IP67-রেটযুক্ত। অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোনের সঙ্গে যুক্ত করা যাবে ব্লুটুথের মাধ্যমে। ইংরেজি ছাড়াও বিভিন্ন ভাষা পরিবর্তনও করা যাবে স্মার্টওয়াচটিতে।ব্ল্যাক, বারগান্ডি এবং গ্রে-এই তিন রঙে ঘড়িটি বেছে নিতে পারবেন। ভারতে গিজমোর ব্লেজ ম্যাক্সের দাম থাকছে ১ হাজার ১৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা পাবেন ১ হাজার ৫০০ টাকা। বর্তমানে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে ঘড়িটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ