সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৪৮ পূর্বাহ্ন

‘এমডির ১৪ বাড়ি’, সংবাদের প্রেক্ষিতে ঢাকা ওয়াসার লিগ্যাল নোটিশ

প্রতিনিধির / ৪ বার
আপডেট : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
‘এমডির ১৪ বাড়ি’, সংবাদের প্রেক্ষিতে ঢাকা ওয়াসার লিগ্যাল নোটিশ
‘এমডির ১৪ বাড়ি’, সংবাদের প্রেক্ষিতে ঢাকা ওয়াসার লিগ্যাল নোটিশ

প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে ঢাকা ওয়াসা। একটি জাতীয় দৈনিকের প্রতিবেদক ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান এর পক্ষে একটি লিগ্যাল নোটিশটি পাঠানো হয়েছে।আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠানোর বিষটি নিশ্চিত করেছেন ঢাকা ওয়াসার উপপ্রধান জনতথ্য কর্মকর্তা এ এম মোস্তফা তারেক।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৯ জানুযারি একটি জাতীয় পত্রিকার প্রথম পাতায় “ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!” শিরোনামে প্রকাশিত মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট পত্রিকার প্রতিবেদকের বিরুদ্ধে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান এর পক্ষে একটি লিগ্যাল নোটিশ ইস্যু করা হয়েছে।

সংবাদ প্রকাশের পর এর প্রতিবাদ লিপি পাঠিয়েছিল ঢাকা ওয়াসা। তবে ওই প্রত্রিকায় অদ্যাবদি পত্রিকাটি প্রকাশ করেনি।সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়. ব্যারিস্টার এ এম মাসুম স্বাক্ষরিত গত ১৫ জানুয়ারি তারিখে ইস্যুকৃত এ লিগ্যাল নোটিশে সংশ্লিষ্ট পত্রিকার সম্পাদক, প্রকাশক ও প্রতিবেদককে নোটিশ প্রাপ্তির পাঁচ দিনের মধ্যে প্রতিবেদনের সত্যতার প্রমাণাদিসহ এর তথ্যসূত্র উল্লেখ করে জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় দেশের প্রচলিত আইন অনুযায়ী তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিশে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ