সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:২৩ পূর্বাহ্ন

অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকায় ৩-১ গোলে আর্জেন্টিনাকে হারিয়েছে ব্রাজিল

প্রতিনিধির / ২ বার
আপডেট : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকায় ৩-১ গোলে আর্জেন্টিনাকে হারিয়েছে ব্রাজিল
অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকায় ৩-১ গোলে আর্জেন্টিনাকে হারিয়েছে ব্রাজিল

ফুটবল মাঠে আর্জেন্টিনা-ব্রাজিল খেলা মানেই ছড়ায় আলাদা উত্তাপ। হোক সেটা সিনিয়র দল কিংবা বয়সভিত্তিক। গত মঙ্গলবার ভোরে এমন উত্তাপ ছড়ানো ম্যাচে অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকায় ৩-১ গোলের ব্যবধানে আর্জেন্টিনাকে হারিয়েছে ব্রাজিল।

অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকার ‘এ’ গ্রুপে রয়েছে কলম্বিয়া, আর্জেন্টিনা, ব্রাজিল, প্যারাগুয়ে ও পেরু। ‘বি’ গ্রুপে রয়েছে ইকুয়েডর, উরুগুয়ে, ভেনেজুয়েলা, চিলি ও বলিভিয়া। তবে ব্রাজিল জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করলেও প্রথম ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে আর্জেন্টিনাকে। প্রথম ম্যাচে পেরুকে ৩-০ গোলে হারিয়েছে সেলেসাওরা। অন্যদিকে, প্যারাগুয়ের কাছে ২-১ গোলে হারতে হয় নীল-সাদাদের। ফলে ব্রাজিলের বিপক্ষে এই ম্যাচে জয় দরকার ছিল আর্জেন্টিনার। তবে তা আর পেল না, উলটো হারল বড় ব্যবধানে।

মঙ্গলবার উত্তাপ ছড়ানো এই ম্যাচে আট মিনিটে প্রথম গোল করেন ব্রাজিলের মিডফিল্ডার গিয়ের্মে বিরো। ২৭ মিনিটে সমতায় ফেরার জন্য পেনাল্টি পায় আর্জেন্টিনা। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। পরে ৩৬ মিনিটে ব্রাজিলকে ২-০ গোলের লিড এনে দেন আন্দ্রে স্যান্টোস। ৮৭ মিনিটে পেনাল্টি পায় ব্রাজিল। ভিটর রকি গোল করে ব্যবধান ৩-০ করেন। তবে ম্যাচ শেষের আগে আর্জেন্টিনার হয়ে ১টি গোল শোধ করে ব্যবধান কমান ম্যাক্সিমিলিয়ানো গঞ্জালেজ। ফলে ৩-১ গোলে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে হারায় ব্রাজিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ