সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

খুলনায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা

প্রতিনিধির / ৭৮ বার
আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
খুলনায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা
খুলনায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা

খুলনায় মিলন ফকির (৫০) নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ জানুয়ারি) সকালে ফুলতলা উপজেলা সদরের জামিরা রোডে এ হত্যাকাণ্ড ঘটে।নিহত মিলন ফকির আলকা গ্রামের আব্দুল ওহাব ফকিরের ছেলে। ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াস তালুকদার হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার সকাল ৮টার দিকে জামিরা রোডের আইডিয়াল স্কুল মোড়ে দাঁড়িয়ে ছিলেন মিলন ফকির। এ সময় একটি মোটরসাইকেলে দুর্বৃত্তরা এসে মিলনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিটি তার পায়ে লাগে।

পায়ে গুলি লাগলে মিলন জীবন বাঁচাতে দৌড়ে স্থানীয় একটি দোকানে প্রবেশ করলে আবারো তাকে লক্ষ্য করে গুলি করা হয়। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।স্থানীয়রা জানান, মিলন ফকির ফুলতলা বাজারে রাখিমালের ব্যবসা করতেন। এছাড়া তিনি একসময় বিদেশে থাকতেন। দেশে ফিরে তিনি আদম ব্যবসার সঙ্গে জড়িত হয়ে পড়েন। এসব নিয়ে কারও সঙ্গে তার বিরোধ থাকতে পারে।

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সুশান্ত সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ