বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

মেহেরপুরে ফেনসিডিলসহ ব্যাংক কর্মকর্তা আটক

প্রতিনিধির / ৮৮ বার
আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
মেহেরপুরে ফেনসিডিলসহ ব্যাংক কর্মকর্তা আটক
মেহেরপুরে ফেনসিডিলসহ ব্যাংক কর্মকর্তা আটক

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় ২ বোতল ফেনসিডিলসহ মোস্তফা মনোয়ার (৩৭) নামের এক ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।রোববার (২৯ জানুয়ারি) দুপুরে মুজিবনগর থানার এসআই উত্তম কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে দারিয়াপুর-শালিকা সড়কের পাশের একটি আমবাগানে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

আটক মোস্তফা মনোয়ার কৃষি ব্যাংকের দারিয়াপুর শাখার জেনারেল অফিসার হিসেবে দায়িত্বে রয়েছেন এবং রাজশাহীর পুঠিয়ার মর্তুজা রেজার ছেলে। তার বিরুদ্ধে আরও একটি মাদকের মামলা চলমান রয়েছে। সেই মামলায় তিনি মামলার কারণে সাময়িক বরখাস্ত হয়ে আছেন।

মুজিবনগর থানার এসআই উত্তম কুমার বলেন, দারিয়াপুর-শালিকা সড়কের ওই আমবাগানে একজন ফেনসিডিল নিয়ে অবস্থান করছেন বলে জানা যায়। পরে সেখানে গেলে পুলিশ দেখে মোস্তফা মনোয়ার পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা মুখ খোলা অবস্থায় ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাকে মুজিবনগর থানা হেফাজতে নেওয়া হয়।মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বলেন, আটক ব্যাংক কর্মকর্তা মোস্তফা মনোয়ারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানাতেও মাদকের মামলা রয়েছে।

কৃষি ব্যাংক দারিয়াপুর শাখার ম্যানেজার জাকির হোসেন বলেন, গত বৃহস্পতিবার ও রোববার মোস্তফা মনোয়ার (অফিসার জেনারেল) অফিসে আসেননি। আমি গ্রেফতারের বিষয়টি অবগত নই। তবে তিনি ছুটিও নেননি। মাদকসহ আটকের বিষয়টি অফিসিয়ালি জানলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।ব্যাংক ম্যানেজার আরো বলেন, তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা থাকায় তিনি সাময়িক বরখাস্ত হয়ে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ