বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

সিরাজগঞ্জে গরু চোরকে ধরতে গিয়ে পিকআপের চাকায় পিষ্ট গৃহবধূ

প্রতিনিধির / ৯০ বার
আপডেট : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
সিরাজগঞ্জে গরু চোরকে ধরতে গিয়ে পিকআপের চাকায় পিষ্ট গৃহবধূ
সিরাজগঞ্জে গরু চোরকে ধরতে গিয়ে পিকআপের চাকায় পিষ্ট গৃহবধূ

সিরাজগঞ্জে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় চোরকে দাওয়া করতে গিয়ে পিকআপের চাকায় পিষ্ট হয়ে এক গৃহবধূ নিহত হয়েছেন।মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোর ৪টার দিকে সদর উপজেলার পঞ্চ সারটিয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ সেলিনা খাতুন (৪৫) ঘটনাস্থলেই মৃত্যু হয়। এতে গুরুতর আহত হন তার ছেলে জুবায়ের (২২)।

 

এদিকে পালিয়ে যাওয়ার সময় পুলিশের গাড়ি দেখে পিকআপ ও চুরি করা গরু রেখেই চলে গেছে চোরের দল। পরে গরু ও পিকআপ উদ্ধার করেছে পুলিশ।

দুপুরে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হোসাইন আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোরে আমির চাঁনের বাড়িতে গরু চুরি করতে যায় চোরের দল। এরপর গোয়াল থেকে গরু খুলে পিকআপভ্যানে তোলার পর সেলিনা খাতুন ও তার ছেলে জুবায়ের বুঝতে পেরে ঘরের বাইরে বেরিয়ে আসেন। পরে রাস্তায় একটি পিকআপে গরু উঠানো দেখে চিৎকার শুরু করে এবং থানায় ফোন দেয়। পরে পিকআপ চালু করে করে যাওয়ার সময় সেলিনা রাস্তায় দাঁড়ালে পিকআপটি তাকে চাপা দিয়ে গরু দুটিসহ পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান সেলিনা খাতুন।

পরে ঘটনাস্থলে যাওয়ার সময় চর সারটিয়া এলাকায় পুলিশের গাড়ির সামনে পড়ে চোরদের পিকআপ। এ সময় তারা গরু ও পিকআপ রেখে পালিয়ে যায়।সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, পিকআপটি জব্দ করে চুরি যাওয়া গরু উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ