বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

‘প্রথমে খুব বিরক্ত লাগত, এখন লাগে না’

প্রতিনিধির / ৮৭ বার
আপডেট : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
‘প্রথমে খুব বিরক্ত লাগত, এখন লাগে না’
‘প্রথমে খুব বিরক্ত লাগত, এখন লাগে না’

২০২১ সালে দ্বিতীয় সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান। তারপর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির। আর এজন্য দ্বিতীয় সংসার ভেঙেছে; তারপর বিষয়টি চাপা পড়ে যায়। এক মাস আগে ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টকে কেন্দ্র করে শুরু হয় তাদের বিয়ের গুঞ্জন।

এসব বিষয় নিয়ে নানারকম ফিসফাস হলেও মুখ খুলেননি আমির কিংবা ফাতিমা সানা শেখ। বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপকালে এ বিষয়ে মন্তব্য করেছেন ফাতিমা সানা শেখ।এ অভিনেত্রী বলেন, ‘এ ধরনের খবর ভীষণ অদ্ভুত! আমার মা টিভি দেখে বলেন, দেখ তোমার ছবি দেখাচ্ছে। তখন আমি বলি, হেডলাইন পড়ে দেখো কী লেখা আছে। গুজব শুনে প্রথমে খুব বিরক্ত লাগত। এখন আর বিরক্ত লাগে না। কারণ, নিজেকে বোঝাতাম এসব কী হচ্ছে? কেন হচ্ছে? কিন্তু আমি এখন নিজেকে কিছু বোঝাই না। কারণ আমি এটা বুঝতে পেরেছি, যাই করুন না কেন মানুষ আপনাকে নিয়ে কথা বলবেই।’

ফাতিমা সানা বলেন, ‘কেউ যদি কোনো বিষয়ে আপনাকে দোষারোপ করে তাহলে তাৎক্ষণিকভাবে তাকে গিয়ে বলা উচিত আপনি কি ভাবেন বিষয়টা এমন? আপনি যদি এগ্রেসিভ হন তাহলে সোজাসুজি গিয়ে আক্রমণ করবেন, আর যদি বিনয়ী হন তাহলে সেটা নিয়ে আলোচনা করবেন।’দুটি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ফাতিমা সানা এবং মিস্টার পারফেকশনিস্ট আমির খান। এর মধ্যে প্রথম সিনেমা ‘দঙ্গল’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ