সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদের শূন্যপদে পদোন্নতির খসড়া প্রকাশ

প্রতিনিধির / ১১৬ বার
আপডেট : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদের শূন্যপদে পদোন্নতির খসড়া প্রকাশ
সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদের শূন্যপদে পদোন্নতির খসড়া প্রকাশ

সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদের শূন্যপদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (সাধারণ শিক্ষা) বিপুল চন্দ্র বিশ্বাস সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন দপ্তর/শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারীদের পদোন্নতির লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (কর্মচারী) নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ী সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে পদোন্নতির লক্ষ্যে খসড়া জ্যেষ্ঠতার তালিকা প্রকাশ করা হলো। প্রস্তুতকৃত তালিকা সংশোধনের লক্ষ্যে ৩০ কর্মদিবস মাউশির ওয়েব সাইটে থাকবে।

প্রকাশিত তালিকার বিষয়ে কোনো আপত্তি, অভিযোগ, পরামর্শ থাকলে বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে পরবর্তী ৩০ কর্ম দিবসের মধ্যে লিখিতভাবে তথ্য প্রমাণাদি প্রতিষ্ঠান প্রধানের অগ্রায়নসহ ডাকযোগে/বিশেষ বাহক মারফত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকার পত্র গ্রহণ শাখায় পাঠানোর জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, খসড়া জ্যেষ্ঠতা তালিকার বিষয়ে যে কোনো তথ্য প্রেরণের ক্ষেত্রে পত্রের স্মারক ও সংযুক্ত তথ্য ছকের প্রথম কলামের ক্রমিক নম্বর খাম/অগ্রায়নপত্রের ওপরে অবশ্যই উল্লেখ করে ৩ সেট কাগজপত্র প্রেরণ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ